২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অত্যন্ত সংকটজনক ঐন্দ্রিলা, অভিনেত্রীর জন্য প্রার্থনা তারকাদের

Published by: Suparna Majumder |    Posted: November 15, 2022 7:42 pm|    Updated: November 15, 2022 9:14 pm

Actress Aindrila Sharma's condition is critical | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অত্যন্ত সংকটজনক ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma ) শারীরিক অবস্থা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে এই খবর। এখনও ভেন্টিলেশনে জীবনের লড়াই লড়ছেন অভিনেত্রী। অনুরাগীদের পাশাপাশি বাংলা সিনেমা ও সিরিয়ালের শ্রীলেখা মিত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তীর মতো তারকাদেরও একটাই প্রার্থনা, জীবনের এই লড়াইয়ে ফের জিতে যাক অভিনেত্রী। 

“কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন”, সোমবার ফেসবুকে একথাই লিখেছিলেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)।তাতেই উৎকণ্ঠা বাড়ে। যে সব্যসাচী বার বার ঐন্দ্রিলার লড়াইয়ের কথা লিখতেন, ভুয়ো খবর ছড়িয়ে পড়ার কারণে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করতেন, সেই সব্যসাচীই এবার প্রার্থনার কথা লিখছেন। তাহলে কি ঐন্দ্রিলার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটল? এমন প্রশ্ন জাগে অনেকের মনে।  

[আরও পড়ুন: অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিলেন আমির খান, কী করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট?]

এই আশঙ্কা মঙ্গলবারও মিটল না। বরং আরও বাড়ল। কারণ হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে নিজের অভিনয় সফর শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়। বহুদিন ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন। একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছে তাঁর শরীরে। দু’বারই ক্যানসারকে হার মানিয়েছেন অভিনেত্রী।

Sudipa Chatterjee wrote special open letter to Aindrila Sharma

সব কিছু ঠিকঠাক চলছিল। আচমকাই ব্রেনস্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে হাওড়ার বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই ঐন্দ্রিলাকে ভেন্টিলেশনে দিতে হয়। এখনও ভেন্টিলেশনেই রয়েছেন অভিনেত্রী। চিকিৎসকরা জানিয়েছেন, সংক্রমণ কমছে না ঐন্দ্রিলার (Aindrila Sharma)। সেটা নিয়েই দুশ্চিন্তা। বার বার জ্বর আসছে। ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল ঐন্দ্রিলার, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। অভিনেত্রীর অ্যান্টিবায়োটিক চলছে। 

[আরও পড়ুন: অস্কারে মনোনীত হয়েও নিজের দেশ পাকিস্তানে নিষিদ্ধ ‘জয়ল্যান্ড’, কেন ছবি নিয়ে এত বিতর্ক?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে