২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

পায়ে চোট নিয়েই সিরিয়ালের শুটিংয়ে ‘রাধিকা’, এখন কেমন আছেন নায়িকা?

Published by: Suparna Majumder |    Posted: March 13, 2021 1:27 pm|    Updated: March 13, 2021 2:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেটে গুরুতর চোট পেলেন ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা মানে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। শুটিং করতে গিয়েই পায়ে চোট পেয়েছেন অভিনেত্রী। ব্যথা সহ্য করেই শুটিং সম্পূর্ণ করেন।

কী হয়েছিল? প্রশ্নের উত্তরে স্বস্তিকা জানান, শুটিংয়ে সিঁড়ি দিয়ে তাড়াতাড়ি ওঠা আর নামার দৃশ্য ছিল। বারবার সেই শট দিতে হচ্ছিল। তা করতে গিয়ে আচমকা ভুল সিঁড়িতে পা দিয়ে ফেলেন অভিনেত্রী। তাতেই পায়ে গুরুতর চোট লাগে। যন্ত্রণায় কাতর হয়ে ওঠেন তিনি। সঙ্গে সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থা নেন ক্রু মেম্বাররা। জানা যায়, হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে অভিনেত্রীর। সারারাত মাটিতে পা ফেলতে পারেননি বলেই জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: প্রচারে গিয়ে ‘দিদা’র হাতের পুদিনার চাটনির রেসিপি শিখলেন সায়নী, দেখুন ভিডিও

কিন্তু পরের দিনই আবার গুরুত্বপূর্ণ সিক্যুয়েন্স ছিল। তা বাতিল করলে খুব সমস্যা হয়ে যেত। তাই ব্যথা নিয়ে আবার সেটে হাজির হন স্বস্তিকা। গোটা দিন সেভাবেই শুটিং করেন। এবিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, পেইন কিলার খেয়েছিলেন তিনি। কিন্তু তা সত্ত্বেও ব্যথা হচ্ছিল। কিন্তু সেদিন শুট না করলে ক্ষতি হয়ে যেত। তার পরের দিন অবশ্য ছুটি পেয়েছিলেন । সেদিনটা সম্পূর্ণ বিশ্রাম নিয়েছেন অভিনেত্রী। সামনেই আবার আউটডোর শুটিং রয়েছে। সেখানেও অনেক গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করতে হবে। তাই সুস্থ থাকতেই হবে। এখন অনেকটা ভাল আছেন বলেও ফেসবুকে জানিয়েছেন।

২০১৯ সালের ডিসেম্বর মাস থেকে জি-বাংলার পর্দায় দেখা যাচ্ছে ‘কী করে বলব তোমায়’ (Ki Kore Bolbo Tomay)। ধারাবাহিকে স্বস্তিকার বিপরীতে কর্ণের চরিত্রে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। সময়ের সঙ্গে সঙ্গে দর্শকদের পছন্দের তালিকায় উপরের সারিতে উঠে এসেছে বাংলা টেলিভিশনের এই জুটি। আগামীতে ধারাবাহিকের গল্পে নতুন চমক দেখতে পাবেন দর্শকরা। এমনটাই জানালেন নায়িকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

[আরও পড়ুন: সিনেমা-সিরিয়ালের অবস্থা খারাপ বলেই রাজনীতিতে তারকারা! চিরঞ্জিতের মন্তব্যে বিতর্ক

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement