BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ছত্রপতি শিবাজিকে নিয়ে মশকরা! ধর্ষণ ও খুনের হুমকির মুখে জনপ্রিয় কমেডিয়ান

Published by: Sulaya Singha |    Posted: July 12, 2020 1:57 pm|    Updated: July 12, 2020 1:57 pm

Agrima Joshua geting rape and death threat for Chhatrapati Shivaji joke

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি মহারাষ্ট্র তথা গোটা দেশের গর্ব। সেই ছত্রপতি শিবাজিকে নিয়েই কিনা মশকরা! এমনই ভয়ংকর ‘অপরাধে’র জন্য ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হল মুম্বইয়ের স্ট্যান্ড-আপ কমেডিয়ান অগ্রিমা জোশুয়াকে। বিষয়টি নিয়ে রীতিমতো তোলপাড় বাণিজ্যনগরী।

গত বছর এপ্রিলে মুম্বইয়ের খার এলাকায় একটি ক্যাফেটেরিয়াতে পারফর্ম করেছিলেন অগ্রিমা। যেখানে আরব সাগরে ছত্রপতির মূর্তি তৈরি নিয়ে ঠাট্টা করেছিলেন তিনি। সেই সময়ই তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল ওই জনপ্রিয় কমেডিয়ানকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের সেই পারফরম্যান্সের ভিডিওই ভাইরাল হয়ে যায়। যা দেখে ক্ষোভে ফুঁসতে শুরু করে শিব সেনা। শিবাজি মহারাজকে ‘অপমান’ করার অভিযোগে তাঁকে গ্রেপ্তারির দাবিও ওঠে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানান, মুম্বইয়ের পুলিশ কমিশনার ও ইন্সপেক্টর জেনারেলকে এ ব্যাপারে কড়া ব্যবস্থা নিতে বলা হয়েছে। উত্তপ্ত পরিস্থিতিতে রাজ্যের শাসক দলের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে নেন অগ্রিমা।

[আরও পড়ুন: অনুপম খেরের পরিবারে করোনার থাবা, আক্রান্ত মা ও ভাই-সহ ৪ সদস্য]

একটি ভিডিও পোস্ট করে জানান, কারও ভাবাবেগে আঘাত লেগে থাকলে তিনি ক্ষমাপ্রার্থী। কিন্তু ঘটনায় এখানেই ইতি পড়েনি। এরপর থেকেই এক সোশ্যাল মিডিয়া ইউজার ধর্ষণের হুমকি দিতে শুরু করেন অগ্রিমাকে। তাঁর নাম শুভম মিশ্র। ইউটিউবে বেশ জনপ্রিয় তিনি। একটি ভিডিও পোস্ট করে অগ্রিমাকে গালিগালাজ করেন। ধর্ষণ ও খুনের হুমকিও দেন।

tweet

এমন খবর ছড়িয়ে পড়তেই কুণাল কামরা-সহ বেশ কয়েকজন কমেডিয়ান অগ্রিমার পাশে দাঁড়িয়ে শুভমের বিরুদ্ধে তোপ দাগেন। পরিস্থিতি সামাল দিতে আসরে নামে জাতীয় মহিলা কমিশন। শুভমের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আরজি জানানো হয় গুজরাট পুলিশে। যদিও তাঁকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি বলেই খবর।

[আরও পড়ুন: করোনা পরীক্ষা করাচ্ছেন রেখাও, আশঙ্কায় অভিনেত্রীর প্রতিবেশী জাভেদ আখতারের বাংলোর কর্মীরাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement