BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  রবিবার ১ নভেম্বর ২০২০ 

Advertisement

ছোটপর্দায় ফিরছেন ইন্দ্রাণী দত্ত, আসছে নতুন ধারাবাহিক ‘জীবন সাথী’

Published by: Suparna Majumder |    Posted: September 20, 2020 8:01 pm|    Updated: September 20, 2020 8:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাভাবিক সময় হলে পুজোর (Durga Puja) আগে চূড়ান্ত ব্যস্ততা থাকত। দেশ-বিদেশে থাকত নাচের অনুষ্ঠান। বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন কলা নিকেতনের (Kala Niketan) শিক্ষার্থীদের নিয়ে। করোনা সংকটের (CoronaVirus) কারণে তা এই বছর অন্তত সম্ভব নয়। পরিবর্তিত পরিস্থিতিতে গতিপথ পালটেছেন ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta)। নৃত্যশিল্পীর দায়িত্বভার লাঘব করে ফের অভিনয়ে মন দিয়েছেন। ছোটপর্দায় ফিরছেন নতুন ধারাবাহিক ‘জীবন সাথী’র হাত ধরে। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো।

 

[আরও পড়ুন: ‘দরজা বন্ধ করেই আমায় যৌনাঙ্গ প্রদর্শন করত নামী নায়করা’, পায়েলের সমর্থনে সরব কঙ্গনা]

আটের দশকের শেষদিকে টলিউডে প্রবেশ করেন ইন্দ্রাণী দত্ত। নয়ের দশকে চুটিয়ে অভিনয় করেছেন ‘পাপী’, ‘তুফান’, ‘ক্রোধী’, ‘সেদিন চৈত্রমাস’, ‘মাস্টার মশাই’-এর মতো একাধিক সিনেমায়। ছোটপর্দায় তাঁকে বেশিরভাগ দেখা গিয়েছে টেলিফিল্মে। দুই ভিন্ন চ্যানেলে ‘মহিষাসুরমর্দিনী’ হিসেবেও অভিনয় করেছেন। তবে সময়ের সঙ্গে নাচকে আরও বেশি করে আপন করে নিয়েছিলেন ইন্দ্রাণী দত্ত। অভিনেত্রী ইন্দ্রাণী দত্তকে সেভাবে ছোটপর্দায় দর্শককরা বহুদিন পাননি। সেই অভাব এবারে পূরণ হবে ‘জীবন সাথী’ ধারাবাহিকের মাধ্যমে।

খুব শিগগিরিই জি বাংলায় (Zee Bangla) শুরু হতে চলেছে নতুন এই ধারাবাহিক। প্রোমোয় দেখা যাচ্ছে একটি অভিজাত বস্ত্র বিপণির মালকিনের চরিত্রে রয়েছেন ইন্দ্রাণী দত্ত। নায়িকা প্রিয়মের সঙ্গে তার দ্বন্দ্বের কাহিনি ফুটে উঠেছে সামান্য এই ঝলকে। ইন্দ্রাণী ছাড়াও স্নেহাশিস চক্রবর্তীর পরিচালিত ধারাবাহিকে রয়েছেন শ্রাবণী ভূঁইঞা, পল্লবী শর্মা। প্রাথমিকভাবে খল চরিত্র মনে হলেও ইন্দ্রাণী দত্তের মতে, চরিত্রটির অনেক শেড রয়েছে। যা সময়ের সঙ্গে সঙ্গে দর্শকের সামনে আসবে।  

[আরও পড়ুন: অর্ডার দেওয়া খাবারে ছত্রাক, মার্কিন সংস্থার বিরুদ্ধে কলকাতা পুরসভার দ্বারস্থ মিমি চক্রবর্তী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement