BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘রাসমণি’ পর্ব শেষ হলেই সিনেমার কাজ শুরু দিতিপ্রিয়ার, কোন ছবিতে দেখা যাবে নায়িকাকে?

Published by: Suparna Majumder |    Posted: May 21, 2021 6:41 pm|    Updated: May 21, 2021 9:05 pm

Bengali Actress Ditipriya Roy to star in Director Pavel's new film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’র কাজ শেষ হচ্ছে। এবার কী করতে চলেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)? সিনেমার কাজে মন দিচ্ছেন অভিনেত্রী। পরিচালক পাভেলের (Pavel) নতুন ছবিতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। ছবির নাম এখনও পর্যন্ত জানা যায়নি। তবে চিত্রনাট্য লেখার কাজ জোরকদমে চলছে। খেলাকে কেন্দ্র করে ছবির গল্প সাজাচ্ছেন পরিচালক পাভেল।

২০২০ সালে মুক্তি পেয়েছিল পাভেলের ছবি ‘অসুর’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন জিৎ, নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়। তারপর অভিনেতা অঙ্কুশকে (Ankush Hazra) ‘মন খারাপ’ নামে ছবি তৈরি করার কথা ছিল পরিচালকের। ভেবেছিলেন জুন মাসে শুটিং শুরু করবেন। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় সেই ইচ্ছে আপাতত পূরণ হচ্ছে না। ছবির কাজ কিছুটা পিছিয়ে গিয়েছে। রাজ্যে কার্যত লকডাউন। স্টুডিওপাড়াতেও ৩০ মে পর্যন্ত সমস্ত কাজ বন্ধ। তাই এই অবসরকে কাজে লাগিয়েই নতুন ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু করে দেন পাভেল।

[আরও পড়ুন: লিখলেন, গাইলেন, অভিনয়ও করলেন, প্রথম হিন্দি মিউজিক ভিডিওতেই বাজিমাত ঋতাভরীর]

লকডাউনেও নিজের অফিস খোলা রাখছেন পাভেল। অফিসের বাকি কর্মচারীদের ছুটি দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছেন পরিচালক। কিন্তু নিজে রোজ হেঁটে অফিসে যাচ্ছে। অফিস খুলে চিত্রনাট্য লেখার কাজ করছেন। পাভেলের সঙ্গে পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে বেজায় খুশি দিতিপ্রিয়া। ইতিমধ্যেই চুক্তিপত্র সই হয়ে গিয়েছে। চিত্রনাট্য যেটুকু পড়েছেন তাতে বেশ পছন্দ হয়েছে অভিনেত্রীর। যত তাড়াতাড়ি সম্ভব ছবির কাজ শুরু করতে চান তিনি। কিছু দিন আগেই করোনা (Corona Virus) আক্রান্ত হয়েছিলেন দিতপ্রিয়া। তাঁর মা ও বাবার করোনা পরীক্ষারও ফলও পজিটিভ এসেছেন। এখন সকলেই ভাল আছেন বলে খবর। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মায়ের তুলে দেওয়া একটি ছবিও আপলোড করেছেন দিতিপ্রিয়া।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

[আরও পড়ুন: সারা শরীরে জীবন্ত মৌমাছি, অ্যাঞ্জেলিনা জোলির ফটোশুটের ভিডিও দেখলে গা শিউরে উঠবে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement