৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ভাল গল্পে গোঁজামিল দিয়ে কী লাভ?’ ‘তিতলি’র শেষ পর্বের শুটিংয়ের পর অকপট মধুপ্রিয়া

Published by: Akash Misra |    Posted: October 30, 2021 4:15 pm|    Updated: October 30, 2021 4:15 pm

Bengali Serial Titli to go off air | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্টোবরের শেষে একের পর এক বন্ধ হচ্ছে ধারাবাহিক। প্রথমে ‘দেশের মাটি’ আর এবার শোনা গেল বন্ধ হচ্ছে ধারাবাহিক ‘তিতলি’ (Titli)। আগামিকাল অর্থাৎ রবিবার শেষবারের মতো দেখা যাবে ‘তিতলি’কে! এই ধারাবাহিকের শেষ পর্বের শুটিং হয়েছে বৃহস্পতিবারই। এক সময়ের টিআরপি-র তালিকায় শীর্ষে থাকা ‘তিতলি’ কেন বন্ধ হচ্ছে, তা নিয়ে টলিপাড়ায় প্রচুর জল্পনা। শোনা গিয়েছে, টিআরপি কম থাকার কারণেই বাধ্য হয়ে বন্ধ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিক। তবে ধারাবাহিকের ‘তিতলি’ ওরফে মধুপ্রিয়া চৌধুরীর কথায়, ”তিতলি দুম করে বন্ধ হচ্ছে না। বরং একটা গল্পের শেষ হচ্ছে!”

সংবাদ প্রতিদিন ডিজিটালকে মধুপ্রিয়া জানান, ”সব কিছুর যেমন শুরু রয়েছে, তেমনই শেষও রয়েছে। তিতলির ক্ষেত্রেও তাই। তাছাড়াও তিতলি তো আর কোনও ফ্যামিলি ড্রামা নয়। একটা মেয়ের স্বপ্নপূরণের গল্প। সেই গল্প তো অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। আমরা লাকি যে তারপরেও ধারাবাহিকটা চলছিল। অনেকবারই এই ধারাবাহিকের টাইমিং বদলেছে। সম্প্রতি তিতলিকে দুপুরের স্লটে দেওয়া হয়। দর্শক কমতে থাকে। তার উপর নতুন করে তিতলির গল্পতেও কিছু নেই। তাই শুধু শুধু একটা ভাল গল্পে গোঁজামিল দিয়ে কী লাভ! তার থেকে ভাল শেষ হয়ে যাওয়া।’

Titli

[আরও পড়ুন: খাস কলকাতায় লঙ্কা চায়ের স্বাদে মজলেন অভিনেত্রী পায়েল দে, দেখুন ভিডিও]

মধুপ্রিয়ার কথায়, ”আমাদের সবার খুব মন খারাপ। শেষ পর্বের শুটিংয়ের সময়, আমরা সবাই কেঁদে ফেলেছিলাম। আমরা একেবারে পরিবার হয়ে উঠেছিলাম।”

‘তিতলি’ এক বধির মেয়ের স্বপ্নপূরণের গল্প। যার বিমানচালক হওয়ার স্বপ্ন। এই গল্প দেখাতে গিয়ে এই ধারাবাহিকে এমন কিছু দেখানো হয়, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মস্করা শুরু করে দেন নেটিজেনরা। এমনকী, তিতলি ধারাবাহিকের সংলাপগুলোকে নিয়েও নানারকম ট্রোল হতে শুরু করে।

Titli

মধুপ্রিয়ার কথায়, ”যে কোনও পাবলিসিটিই ভাল। তাই এই ট্রোলগুলোই আরও জনপ্রিয় করেছে তিতলিকে। আমি সব কিছুর মধ্য়ে থেকে পজিটিভিটি নিয়ে থাকি। তাই এই ট্রোলগুলো নিয়ে কিছু ভাবি না।”

তবে টলিপাড়া বলছে আজগুবি প্লট আর টিআরপি নিম্নমুখী হওয়ার কারণেই বন্ধ হচ্ছে ‘তিতলি’।

[আরও পড়ুন: ‘যেমন কাজ, তেমন ফল’, ঘটা করে আরিয়ানের ঘরে ফেরা নিয়ে সমালোচনা পীযুষ মিশ্রর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে