BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রামায়ণের ‘সীতা’র হাতে মদের গ্লাস! ছবি পোস্ট করে কটাক্ষের মুখে অভিনেত্রী দীপিকা চিকলিয়া

Published by: Suparna Majumder |    Posted: May 23, 2022 1:42 pm|    Updated: May 23, 2022 1:47 pm

Dipika Chikhlia trolled for posting picture with drink in hand | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পানীয়র গ্লাস হাতে নিয়ে ছবি পোস্ট করেছিলেন। তাতেই চূড়ান্ত কটাক্ষের শিকার হতে হল অভিনেত্রী দীপিকা চিকলিয়াকে (Dipika Chikhlia)।  রামায়ণের ‘সীতা’র হাতে কি মদের গ্লাস? এই প্রশ্ন করা হল অভিনেত্রী। কুমন্তব্যের জেরে ছবিটি সোশ্যাল মিডিয়া থেকেই সরিয়ে ফেলেন অভিনেত্রী।   

Deepika 1

আটের দশকে টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছিল রামানন্দ সাগরের ‘রামায়ণ’ (Ramayan)। ধারাবাহিকে সীতার ভূমিকায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান দীপিকা চিকলিয়া। এখনও তাঁর সেই প্রতিচ্ছবি রয়ে গিয়েছে দর্শকদের মনে। সম্প্রতি অভিনেত্রী নিজের বন্ধুদের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেন। তাতে শার্ট ও স্কার্ট পরেছিলেন। হাতে ছিল একটি পানীয়র গ্লাস। এতেই শুরু হয় বিতর্ক।
Deepika pic

[আরও পড়ুন: নুসরতকে ভুলে অন্য নায়িকার প্রেমে মজলেন নিখিল জৈন! এবার কাকে মন দিলেন?]

দীপিকার এই ছবি দেখেই চটেছেন নেটদুনিয়ার একাংশ। তাঁদের মতে, যে অভিনেত্রী ‘রামায়ণে’র সীতা হয়েছিলেন, তাঁর পরণে এমন পোশাক মানায় না। হাতে পানীয়র গ্লাসটিতে কি মদ রয়েছে? এমন প্রশ্নও করেছেন অনেকে। অনেকে আবার এভাবে ‘মদের গ্লাস’ হাতে নিয়ে ছবি পোস্ট করার জন্য অভিনেত্রীকে একহাত নেন। কুমন্তব্যের জেরে নিজের পোস্ট করা ছবি ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নেন দীপিকা চিকলিয়া। কিন্তু তাঁর আগেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়।

 ‘রামায়ণ’ সিরিয়ালের পরবর্তী সময় একাধিক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন দীপিকা চিকলিয়া। বাংলা ছবিতে দেখা গিয়েছে তাঁকে। ‘আশা ও ভালবাসা’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নায়িকা ছিলেন দীপিকা। পরে রাজনীতিতেও যোগ দেন অভিনেত্রী। বিজেপির হয়ে ভোটে লড়ে বরোদার সাংসদ হন তিনি। এখন গেরুয়া শিবিরের সদস্য দীপিকা। নিয়মিত ছবি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। নিজের জীবনের নানা মুহূর্ত শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dipika (@dipikachikhliatopiwala)

 

[আরও পড়ুন: আমুলের কার্টুনে সৌমিত্র-স্বাতীলেখা জুটির ‘বেলাশুরু’, দুই কিংবদন্তিকে শ্রদ্ধাজ্ঞাপন সংস্থার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে