BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের আগেই প্রাক্তন স্ত্রী অনিন্দিতার মুখোমুখি গৌরব, দেবলীনাকে নিয়ে পড়লেন প্রশ্নের মুখে!

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2020 8:48 pm|    Updated: November 23, 2020 8:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কের সমীকরণ প্রতি মূহূর্তে পালটায়। বর্তমান হয় প্রাক্তন, প্রাক্তন আবার ভিন্ন রূপে ফিরে আসে বর্তমানের সামনে। এমনটাই ঘটেছে গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) ক্ষেত্রে। শনিবারই ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকের মথুর মানে গৌরবের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। সূত্রের খবর মানলে, ৯ ডিসেম্বর প্রেমিকা দেবলীনা কুমারের (Devlina Kumar) সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন উত্তমকুমারের নাতি। তার আগে প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বসুর (Anindita Bose) প্রশ্নবাণের সম্মুখীন হতে হল তাঁকে। সঙ্গে ছিলেন দেবলীনাও।

ব্যাপারটা কী? আসলে SVF সংস্থার প্রযোজনায় ‘ইস্ট স্টাইল’ (East Style) নামে একটি চ্যাট শো করেন অনিন্দিতা। তাতেই প্রাক্তন স্বামী ও তাঁর হবু স্ত্রীকে অতিথি হিসেবে ডেকেছিলেন। জিম থেকেই সোজা শোয়ে চলে গিয়েছিলেন দুই তারকা। দু’জনের ফিটনেস প্রেমের ব্যাখ্যা দিয়েই শো শুরু করেন অনিন্দিতা। তারপরই একগুচ্ছ সবজি এনে সামনে হাজির করেন। প্রত্যেকটির দাম বলতে বলেন দু’জনকে। গৌরব-দেবলীনার প্রথম সাক্ষাতের বিষয়ে জানতে চান অনিন্দিতা। কাপল হিসেবে তাঁদের ভাললাগা মন্দলাগার কথাও জানতে চান। রাতে দেবলীনার বারান্দার সামনে দাঁড়িয়ে ফোনে কথা বলার অভিজ্ঞতা জানান গৌরব। গৌরবের শর্টস পরা একদম পছন্দ নয় তাঁর, সেকথাও ফাঁস করেন দেবলীনা। কামফর্টনেসই দু’জনের সম্পর্কের ভিত বলে জানান দু’জনে।

[আরও পড়ুন: মাদক মামলায় বড় স্বস্তি, জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ]

এরপরই আবার গৌরব-দেবলীনাকে একে অপরকে সাজাতে বলেন অনিন্দিতা। সেই আবদারও পূরণ করেন দু’জনে। গৌরব-দেবলীনার জন্য কেকের ব্যবস্থাও করেছিলেন অনিন্দিতা। তাতে আবার লুকোনো ছিল দুই তারকার একসঙ্গে কাটানো মুহূর্তের ছবি। কেক খাওয়ার সময়ই ক্যামেরার সামনে আসেন অনিন্দিতার বর্তমান স্বামী সৌরভ দাস (Saurav Das)। চারমূর্তির বন্ধুত্ব যে বেশ গাঢ়, তা ক্ষণিকে উপস্থিতিতেই বোঝা যায়।

২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব। তিন বছর পরই সম্পর্কে ইতি টানেন উভয়ে। তারপর জীবনে এগিয়ে গিয়েছেন দু’জন। গৌরব নতুন করে মন দেন তৃণমূল নেতা দেবাশিস কুমারের মেয়ে দেবলীনাকে। প্রথমে ২৫ ডিসেম্বর বিয়ের দিন ঠিক হয়েছিল। কিন্তু করোনার (CoronaVirus) কোপে সে পরিকল্পনায় বদল ঘটেছে। শোনা গিয়েছে, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকেদের উপস্থিতিতে আগামী ৯ ডিসেম্বরই বিয়ে সারবেন গৌরব-দেবলীনা। আর ১৫ তারিখ হবে রেজিস্ট্রি। এদিকে রাসমণির সেটে গৌরবের আইবুড়ো ভাত খাওয়ার ছবি পোস্ট করেন তাঁর অনস্ক্রিন স্ত্রী জগদম্বা মানে রশনি ভট্টাচার্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Roshni Bhattacharyya (@bhattacharyya.roshni)

[আরও পড়ুন: ‘লক্ষ্মী বম্ব’-এর পর অক্ষয় কুমার প্রযোজিত ‘দুর্গাবতী’র নামবদল, প্রকাশ্যে নতুন পোস্টার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement