BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা কালে কলকাতার রাস্তায় রাস্তায় ঘুরে ‘Job’ খুঁজছেন মীর! ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: November 28, 2020 8:41 pm|    Updated: November 28, 2020 9:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘Looking for Job’ প্ল্যাকার্ড হাতে রাস্তার মাঝে এভাবেই দাঁড়িয়ে মীর। অনেক প্ল্যাকার্ডে লেখা “জব কোথায়?” শনিবারই প্রকাশ্যে এসেছে মীরের এই বিশেষ কলকাতা অভিযানের ভিডিও। ব্যাপারটা কী? করোনা কালে এভাবে হাতে প্ল্যাকার্ড নিয়ে কেন ঘুরছেন মীর? 

[আরও পড়ুন: ফ্রাইং প্যান উঁচিয়ে নুসরতকে হুমকি নিখিলের, ভাইরাল ভিডিওয় তোলপাড় সোশ্যাল মিডিয়া]

ইন্দ্রজিৎ লাহিড়ীকে সঙ্গী করে পাঁচতারা হোটেল থেকে কলকাতার অলি-গলি ঘুরে এই খোঁজ চালিয়েছেন দু’জন। অবাক হচ্ছেন? আদতে ভিডিওটি মীরের ‘ফুডকা’ (Foodka Season 7) সিরিজের নতুন মরশুমের ট্রেলারের। শনিবারই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি পোস্ট করে ট্রেলার রিলিজের কথা জানিয়েছিলেন মীর। লিখেছিলেন, “আজ থেকে শুরু হচ্ছে এক নতুন যাত্রা।” শহরের বিভিন্ন জায়গায় ভারচুয়াল ভ্রমণের পাশাপাশি সুস্বাদু খাবারের সন্ধানও পাওয়া যায় মীর ও ইন্দ্রজিতের এই শোয়ে। ক্যাপশনে টলিউড তারকা জানিয়েছেন, ফুড আর ট্রাভেল শো করার ইচ্ছে তাঁর অনেকদিনের। ২০১৭ সালে প্রথম তা নিয়ে ইন্দ্রজিৎ লাহিড়ী ও সুনন্দ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনায় বসেছিলেন তিনি। রেডিও, টেলিভিশন, সিনেমার জগৎ থেকে বেরিয়ে আলাদা কিছু করতে চেয়েছিলেন। সেই চাহিদা থেকেই ‘ফুডকা’র সৃষ্টি। এই সফরের নতুন মাইলফলক হতে চলেছে ‘ফুডকা সিজন ৭’।

কবে থেকে দেখা যাবে নতুন এই এপিসোডগুলি। সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে নতুন এই মরশুমে ‘ক্যালকাটা’র কলকাতা হয়ে ওঠার কাহিনি দেখানো হবে। তেমনই ইঙ্গিত মিলেছে সদ্য প্রকাশ্যে আসা ট্রেলারে। এই শহরের মধ্যেই লুকিয়ে রয়েছে দুই ভিন্ন সত্ত্বা। তাই তুলে ধরা হবে। হবে বলে জানানো হয়েছে ভিডিওর ব্যাখ্যায়। রেডিও শো, মীরাক্কেল, সিনেমার অভিনয় এবং ফুডকা সিরিজের পাশাপাশি ওয়েব দুনিয়াতেও আসতে চলেছেন মীর। শোনা গিয়েছে, নতুন বছরে একটি ওয়েব সিরিজে অভিনয়ের কাজ শুরু করবেন তিনি।  

[আরও পড়ুন: অনির্বাণের স্ত্রীর শারীরিক গঠন নিয়ে নেটদুনিয়ায় কুরুচিকর মন্তব্য, যোগ্য জবাব দিলেন অনুরাগীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement