BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৭  বুধবার ২০ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

গোপনে বিয়ে, ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক! ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রীর ‘কেচ্ছা’ ফাঁস করলেন ‘স্বামী’

Published by: Suparna Majumder |    Posted: December 1, 2020 12:23 pm|    Updated: December 1, 2020 12:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য ‘বিগ বসে’র (Bigg Boss 14) ঘর থেকে বেরিয়েছেন। এর মধ্যেই বিতর্কে জড়ালেন পবিত্রা পুনিয়া (Pavitra Punia)। পবিত্রা তাঁর স্ত্রী, এমনই বিস্ফোরক দাবি করলেন সুমিত মাহেশ্বরী (Sumit Maheshwari) নামের এক হোটেল ব্যবসায়ী। শুধু তাই নয়, সুমিতের অভিযোগ, বিবাহিত থাকাকালীনই বিভিন্ন সময়ে চার পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন টেলিভিশন অভিনেত্রী।

রিয়ালিটি শো ‘বিগ বসে’ চলতি মরশুমের অন্যতম চর্চিত বিষয় ছিল পবিত্রা ও এজাজ খানের (Eijaz Khan) নৈকট্য। শোয়ের মধ্যেই দু’জনকে চুম্বন করতে দেখা গিয়েছে। এজাজ প্রকাশ্যেই নিজের মনের কথা পবিত্রাকে জানিয়েছেন। এও বলেছেন, বিগ বস থেকে বেরিয়ে সোজা পবিত্রাকে নিয়ে গিয়ে নিজের বাবার সঙ্গে দেখা করাবেন। শো থেকে বেরিয়ে যাওয়ার সময়ও এজাজকে জড়িয়ে ধরে নিজের ভালবাসা প্রকাশ করেছেন পবিত্রা। সুমিত জানান, পবিত্রা কোনওদিনই তাঁদের বিয়েকে গুরত্ব দেননি। যে চারজনের সঙ্গে পবিত্রার সম্পর্ক ছিল। তাঁর মধ্যে একজন প্রাক্তন বিগ বস প্রতিযোগী পারস ছাবরা (Paras Chhabra)। এর আগে পারস জানিয়েছিলেন, পবিত্রার সঙ্গে সম্পর্কে থাকাকালীন তিনি জানতেন না তাঁর বিয়ে হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিতে চলেছেন? ইনস্টাগ্রামে প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা জিৎ]

যদিও শোয়ে পবিত্রা জানিয়েছিলেন, তাঁর অন্য কারও সঙ্গে বিয়ের কথা পাকা হয়ে রয়েছে। তবে, বিবাহিত হওয়া প্রসঙ্গে কিছু বলেননি অভিনেত্রী। এদিকে সুমিতের বক্তব্য, তিনি প্রতিবার পবিত্রাকে ক্ষমা করেছেন। কিন্তু আর নয়! রিয়ালিটি শোয়ে যেভাবে এজাজের সঙ্গে অভিনেত্রী ঘনিষ্ঠ হয়েছেন। তাতে তিনি ও তাঁর পরিবার বেজায় ক্ষুব্ধ। পবিত্রা নিজের জীবন নিয়ে যা খুশি তাই করতে পারেন। কিন্তু তাঁর আগে তাঁকে ডিভোর্স নিতে হবে বলে জানান সুমিত।

উল্লেখ্য, শোয়ের প্রথম ফাইনালিস্ট এজাজ খান হতে চলেছেন। নিজেদের গোপন কথা বলার টাস্কে যৌন হেনস্থার কথা প্রকাশ করেন এজাজ। তাঁর সেই কাহিনি সকলের মন ছুঁয়ে যায়। প্রতিযোগীদের বিচারে চলতি সপ্তাহের এভিকশন থেকে বেঁচে যান টেলিভিশন অভিনেতা। আর হয়ে যান শোয়ের প্রথম ফাইনালিস্ট। গতবার শো জিতেছিলেন আরেক টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

[আরও পড়ুন: আলতা রাঙানো পায়ের ছবি দিয়ে মৃত্যুর পরবর্তী ইচ্ছে জানালেন স্বস্তিকা! হঠাৎ হলটা কী?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement