BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

আলতা রাঙানো পায়ের ছবি দিয়ে মৃত্যুর পরবর্তী ইচ্ছে জানালেন স্বস্তিকা! হঠাৎ হলটা কী?

Published by: Suparna Majumder |    Posted: November 30, 2020 11:02 pm|    Updated: November 30, 2020 11:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখঢাক না করেই সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা বলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। তা নিয়ে অনেকেরই অনেক মত থাকে। তাতে অবশ্য অভিনেত্রীর খুব একটা সমস্যা হয় না। নিজের ছন্দেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন তিনি। সেই ধারা বজায় রাখলেন নিজের সাম্প্রতিক টুইটে। সোমবার টুইটারে(Twitter) অভিনেত্রী নিজের মৃত্যু পরবর্তী ইচ্ছে প্রকাশ করেন। তাতেই হইচই নেটদুনিয়ায়।

কিছুদিন আগেই স্বস্তিকা জানিয়েছিলেন OTT প্ল্যাটফর্ম হইচইয়ের সঙ্গে নতুন একটি প্রজেক্টে যুক্ত হতে চলেছেন তিনি। প্রজেক্টের নাম প্রকাশ্যে আসতে সময় লাগেনি। কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee) পরিচালিত ‘মোহ মায়া’য় (Mohmaya) দেখা যাবে অভিনেত্রীকে। তারই শুটিংয়ের ছবি টুইটারে শেয়ার করেন স্বস্তিকা। ক্যাপশনে কৌতুকের ছলে লেখেন, “আরও এক নারী, তাঁর কাহিনি, তাঁর জীবন আর আমি। হইচইয়ে আমার পরবর্তী কাজ মোহ মায়া।” এরপরই SVF-এর অন্যতম কর্তা মহেন্দ্র সোনিকে ট্যাগ করে লেখেন, “আর কিছু হোক না হোক আমি মরে গেলে তোমরা আমার রেট্রোস্পেক্টিভটা করে দিও। প্রচুর বৈচিত্র্য! অন্য কারও এতটা হবে না মনে হয়।”

[আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিতে চলেছেন? ইনস্টাগ্রামে প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা জিৎ]

বলিউড-টলিউড মিলিয়ে চলতি বছরটা বেশ ভালই গিয়েছে স্বস্তিকার। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ সিনেমা ‘দিল বেচারা’য় গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন তিনি। আমাজন প্রাইম ভিডিওর ‘পাতাল লোক’ (Paatal Lok) সিরিজে অভিনয় করেন ডলি মেহরার চরিত্রে। যার জন্য ফিল্ম ফেয়ারে সেরা সহ-অভিনেত্রী হিসেবে মনোনীতও হয়েছেন। আবার ‘তাসের ঘর’-এর সুজাতা হিসেবে দর্শকদের পাশাপাশা সমালোচকদেরও ভূয়সী প্রশংসা পেয়েছেন অভিনেত্রী। সেই ছবিও মুক্তি পেয়েছিল হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে। এবার ‘মোহ মায়া’র পালা। সেখানে আবার ক্যামেরার নেপথ্যে কমলেশ্বর মুখোপাধ্যায়ের উপস্থিতি প্রত্যাশা আরও বাড়িয়েছে।  

[আরও পড়ুন: সুশান্তের নাম ব্যবহার করে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা! নেটিজেনদের রোষানলে KRK]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement