ad
ad
Bigg boss OTT

Malaika’র নাচ দিয়ে শুরু রিয়ালিটি শো Bigg Boss OTT, অন্দরমহল ঘুরে দেখালেন Karan

বাঞ্জারা থিমে তৈরি করা হয়েছে Bigg Boss-এর নতুন ঘরটি।

Karan Johar shows house of Bigg boss OTT, Malaika Arora will dance in Premier | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:August 8, 2021 5:01 pm
  • Updated:August 8, 2021 9:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের আগেই দর্শকের দরবারে ফিরছে Bigg Boss। তবে শুধু ওয়েবের দর্শকদের জন্য। বদলে গিয়েছে সঞ্চালকও। টেলিভিশনে ‘বিগ বস’-এর নতুন মরশুমের সঞ্চালনা করবেন সলমন খানই (Salman Khan)। ওয়েবে এই দায়িত্ব নিয়েছেন করণ জোহর (Karan Johar)। শো শুরু হওয়ার ঠিক আগেই Bigg Boss OTT’র অন্দরমহল ঘুরিয়ে দেখালেন করণ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

নিজের ‘কভি খুশি কভি গম’ ছবির থিমেই ‘বিগ বসে’র নতুন সেট ঘুরিয়ে দেখিয়েছেন করণ জোহর। এবারে বোহেমিয়ান অর্থাৎ বাঞ্জারা থিমেই তৈরি করা হয়েছে গোটা ঘরটি। রয়েছে মাস্টার বেডরুম এবং বিশাল হল।

 House of Bigg Boss OTT

[আরও পড়ুন: স্বামী Ranveer-এর থেকে বেশি টাকা চাওয়াতেই বনশালির ছবি থেকে বাদ Deepika!]

শোনা গিয়েছে, এবারে তারকা প্রতিযোগীদের মধ্যে থাকছেন গায়িকা নেহা ভাসিন, হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ অর্জুন বিজলানি, ‘বালিকা বধূ’, ‘ডোলি অরমানো কি’ খ্যাত অভিনেত্রী নেহা মারদা, ‘বহু হামারি রজনীকান্ত’ খ্যাত অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিত, ‘স্প্লিটভিলা ১০’ শোয়ের প্রতিযোগী দিব্যা আগরওয়াল, অভিনেতা করণ কুন্দ্রার প্রাক্তন প্রেমিকা অনুষা দান্ডেকর, টেলিভিশন অভিনেতা জিশান খান। শোয়ের প্রতিযোগী হয়েছেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি।

House of Bigg Boss OTT

প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামও প্রতিযোগী হিসেবে শোনা গিয়েছিল। তবে সেই সম্ভাবনা কম। কারণ এমনিতেই সুশান্তের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে অনেকেই করণকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন। সেই বিতর্কে আর প্রযোজক-পরিচালক যাবেন না বলেই মনে করা হচ্ছে। তবে রবিবাসরীয় মেজাজে শোয়ের প্রিমিয়ারে নিজের সৌন্দর্যের দ্যুতি ছড়াবেন মালাইকা অরোরা (Malaika Arora)। আগাম ঝলকে ‘মিমি’ (Mimi Film) সিনেমার ‘পরম সুন্দরী’ গানে নাচতে দেখা যাবে তাঁকে। তারপরই প্রতিযোগীদের পরিচয় প্রকাশ করা হবে। প্রত্যেককে বিলাসবহুল এই ঘরের ভিতরে পাঠানো হবে। যেখানে শুরু হবে জেতার লড়াই।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot)

[আরও পড়ুন: Srabanti’র চতুর্থ প্রেমেও ভাঙন?সোশ্যাল মিডিয়ায় অভিরূপকে আনফলো করলেন নায়িকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ