১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Srabanti’র চতুর্থ প্রেমেও ভাঙন? সোশ্যাল মিডিয়ায় অভিরূপকে আনফলো করলেন নায়িকা!

Published by: Suparna Majumder |    Posted: August 8, 2021 3:59 pm|    Updated: August 8, 2021 10:05 pm

Did Srabanti Chatterjee Unfollowed Abhirup Nag Chowdhury on Instagram? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। এবার শোনা যাচ্ছে, নায়িকার চতুর্থ প্রেমেও নাকি ভাঙন ধরেছে। বেশ কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। সূত্রের খবর মানলে, ইনস্টাগ্রামে অভিরূপকে আনফলো করেছেন শ্রাবন্তী। তাতেই প্রশ্ন উঠছে, তাহলে কি আবারও মন ভাঙল টলিপাড়ার অভিনেত্রীর?

অল্প বয়সেই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দু’জনের ছেলের নাম অভিমন্যু। ডাক নাম ঝিনুক। রাজীবের সঙ্গে ডিভোর্স হওয়ার পর মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। বেশিদিন সে বিয়ে টেকেনি। এরপরই রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টলিউড অভিনেত্রী। গত বছর থেকে রোশন ও তিনি আলাদা থাকছেন। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলো করেছেন। কটাক্ষ, পালটা কটাক্ষের পালাও চলেছে বেশি কিছুদিন। তবে কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছেন, শ্রাবন্তীর জন্য তিনি অপেক্ষা করবেন।

[আরও পড়ুন: জেরার নামে মডেল পরীমণির সঙ্গে একান্তে ১৮ ঘণ্টা কাটিয়ে শাস্তির মুখে Dhaka-র পুলিশ অফিসার]

এর আগে থেকেই শ্রাবন্তী ও অভিরূপের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। শ্রাবন্তীর আবাসনেই থাকেন অভিরূপ। শোনা গিয়েছে, নায়িকা বিজেপির (BJP) হয়ে ভোটে দাঁড়ানোর পর তাঁর প্রচারসঙ্গীও নাকি হয়েছিলেন অভিরূপ। জন্মদিনে তাঁকে নাকি আবার হীরের আংটিও উপহার হিসেবে দিয়েছিলেন নায়িকা। তবে এবারে শোনা যাচ্ছে, অভিরূপকে ইনস্টাগ্রামের ফলোয়িংয়ের তালিকা থেকে বাদ দিয়েছেন শ্রাবন্তী। আবার ইনস্টাগ্রামের (Instagram) সাম্প্রতিক পোস্টে লিখেছেন, “গন্তব্য নয়, চলার পথই বেশি গুরুত্বপূর্ণ। কোনও কিছু শেষ করে ফেলার থেকে বেশি আনন্দ সেই কাজটি করে যেতে পারা।” এর পরই প্রশ্ন উঠছে, তাহলে কি নায়িকার চতুর্থ প্রেমেও তিক্ততা এসেছে?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

[আরও পড়ুন: স্বামী Ranveer-এর থেকে বেশি টাকা চাওয়াতেই বনশালির ছবি থেকে বাদ Deepika!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে