৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্বামী Ranveer-এর থেকে বেশি টাকা চাওয়াতেই বনশালির ছবি থেকে বাদ Deepika!

Published by: Suparna Majumder |    Posted: August 8, 2021 2:57 pm|    Updated: August 8, 2021 5:04 pm

Deepika Padukone reportedly out of Sanjay Leela Bhansali's 'Baiju Bawra' for demanding equal pay as Ranveer Singh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো কয়েকদিন আগের কথা। শোনা গিয়েছিল, ফের একবার সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। Baiju Bawra-র মতো মিউজিক্যাল ছবিতে একসঙ্গে দেখা যাবে বলিউডের তারকা দম্পতিকে। এর মধ্যেই ছন্দপতন। সূত্রের খবর মানলে, Baiju Bawra থেকে বাদ পড়েছেন দীপিকা পাড়ুকোন। তাও আবার স্বামী রণবীর সিংয়ের (Ranveer Singh) সমান পারিশ্রমিক চাওয়ার কারণে।

‘গোলিও কি রাসলীলা রামলীলা’ (Goliyon Ki Raasleela Ram-Leela) ছবিতে প্রথমবার সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় অভিনয় করেন দীপিকা (Deepika Padukone)। সেই ছবিতেই প্রথমবার রণবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধেন। অনস্ক্রিন রসায়নের প্রভাব অফস্ক্রিনেও পড়ে। বাস্তব জীবনেও প্রেমে পড়েন দুই তারকা। আর হয়ে ওঠেন বনশালির নয়নের মণি। ফল ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’-এর মতো সিনেমা। প্রত্যেকটি ছবিই সুপারহিট এবং তাতে বি-টাউনে দীপিকা-রণবীরে কদর বেড়েছে। পরে আবার বাস্তব জীবনেও গাঁটছড়া বেঁধেছেন দুই তারকা।

[আরও পড়ুন: জেরার নামে মডেল পরীমণির সঙ্গে একান্তে ১৮ ঘণ্টা কাটিয়ে শাস্তির মুখে Dhaka-র পুলিশ অফিসার]

বয়জু বাওরাকে নিয়ে ছবি তৈরি করার ইচ্ছে বনশালির বহুদিনের। প্রথমে শোনা গিয়েছিল, ছবিতে দীপিকার সঙ্গী হবেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। তারপর হঠাৎই আবার খবর আসে রণবীর নাকি এই ছবিকে না করে দিয়েছেন। তবে বনশালি দমে যাননি। দুম করে ঘোষণা করে ফেললেন রণবীর কাপুরকে সরিয়ে কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan) সই করিয়েছেন বনশালি। তবে তাতে বিশেষ লাভ হয়নি। কার্তিকও সঞ্জয়ের ছবি থেকে সরে দাঁড়ান। গত বুধবার শোনা যায়, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পাশাপাশি আলিয়া ভাটকেও (Alia Bhatt) দেখা যাবে ছবিতে। এখন আবার শোনা যাচ্ছে সে গুড়ে বালি। পারিশ্রমিক নিয়ে মতানৈক্যের জেরে ছবি থেকে বাদ পড়েছেন দীপিকা।

[আরও পড়ুন: আচমকা কমে গেল রক্তচাপ! শুটিং ফ্লোর থেকে সোজা হাসপাতালে অভিনেত্রী Nushrratt Bharuccha]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে