৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের অভিযোগ উঠল টেলিভিশন অভিনেতা করণ ওবেরয়ের বিরুদ্ধে। সোমবার এক মহিলার করা অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তার করে মুম্বইয়ের ওশিওয়াড়া থানার পুলিশ। এখন পুলিশি হেফাজতেই রয়েছেন অভিনেতা।

পুলিশ সূত্রে খবর, এক মডেল-অভিনেত্রীকে করণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওশিওয়াড়া থানায়। ওই মহিলার অভিযোগ, করণ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করেন। শুধু তাই নয়, ধর্ষণের সময় সবকিছু রেকর্ড করা হত বলেও অভিযোগ তুলেছেন ওই মহিলা। বলেছেন, তখন যে ভিডিও রেকর্ড করেছেন করণ, সেগুলি দেখিয়ে এখন ওই মহিলাকে ব্ল্যাকমেল করেন অভিনেতা। হুমকি দেন, টাকা না দিলে ভিডিওগুলি প্রকাশ করে দেবেন তিনি। করণের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৩৮৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

[ আরও পড়ুন: অজয় দেবগনকে তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন বন্ধ করার আরজি ক্যানসার আক্রান্ত ভক্তর ]

karan-oberoi

১৯৯৫ সালে ‘স্বাভিমান’ ধারাবাহিক দিয়ে টেলিভিশনে পা রাখেন করণ ওবেরয়। এছাড়া, সোনি টিভি-র ‘জসসি জয়সি কোই নেহি’ ধারাবাহিকে রাঘব চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর অভিনয় প্রচুর প্রশংসাও পেয়েছিল। শুধু টেলিভিশন নয়, ওয়েব সিরিজেও অভিনয় করেছেন করণ। ২০১৭ সালে আমাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’-এ রিচা চাড্ডার বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। তাঁর চরিত্রের নাম ছিল ইমতিয়াজ খান। চরিত্রটি ছিল অভিনেতার। 

এছাড়া গায়ক হিসেবেও পরিচিতি রয়েছে করণের। ২০০১ সালে ভারতীয় পপ ব্যান্ড, ‘আ ব্যান্ড অফ বয়েজ’-এর সঙ্গে যুক্ত ছিলেন তিনি। সম্প্রতি ওই ব্যান্ডের একটি নতুন গানও প্রকাশিত হয়। 

[ আরও পড়ুন: মায়ের হয়ে লখনউতে জোরদার প্রচার সোনাক্ষী সিনহার, রোড শোয়ে উপচে পড়া ভিড় ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং