BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাংলা ধারাবাহিকের রোবট বউমা তৃণা, নজর কাড়লেন প্রোমোয়

Published by: Sandipta Bhanja |    Posted: April 18, 2019 7:53 pm|    Updated: April 18, 2019 11:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির বউ মানেই দশভূজা। ঘরকন্নার কাজ, রান্নাবান্না থেকে পুজো-পাঠ সবেতেই সরগড় হতে হবে, নাহলে সে আবার লক্ষ্মীমন্ত বউ হল কোত্থেকে! যেন রোবট! কিন্তু মশাই যুগ বদলেছে। বাড়ির বউরা এখন অফিসকাছারিও করে। আঁচলের গোছায় চাবি বেঁধে সংসার সামলানোর দৃশ্য এখন অতীত। বাড়ির অন্দরে তার অস্তিত্ব পাওয়া যায় বইকী! তবে, শুধুমাত্র টেলিভিশনেই। কিন্তু ভাবুন তো, সত্যি সত্যিই যদি কোনও রোবট বউ বাড়ির কাজকর্ম সামলায়! তাহলে, সে দৃশ্য কেমন হয়? ভেবেছেন কখনও! না ভাবলেও এমন দৃশ্যই দেখতে পাবেন খুব শীঘ্রই। তবে, টেলিভিশনের পর্দায়। স্টার জলসায় দর্শকদের জন্য আসছে এক নতুন ধারাবাহিক। নাম ‘কলের বউ’। যেখানে রোবট বউ-ই বাড়ির সব কাজ করছে, দেখা যাবে এমন অদ্ভূত কাণ্ডকারখানা।

[আরও পড়ুন:  কালই বিয়ে শ্রাবন্তীর! হবু বরের সঙ্গে শহর ছাড়লেন অভিনেত্রী]

আদ্যপান্ত কমেডি ঘরানার ধারাবাহিক। যার মূল চরিত্রে রয়েছেন তৃণা সাহা এবং রোহন ভট্টাচার্য। তৃণাকে এই ধারাবাহিকে দেখা যাবে রোবট বউয়ের ভূমিকায়। তাঁর বিপরীতে অভিনয় করছেন রোহন। অর্থাৎ তৃণা সাহার স্বামীর ভূমিকায় দেখা যাবে রোহন ভট্টাচার্যকে। নতুন ধরনের এই চরিত্রে অভিনয় করতে পেরে অভিনেত্রী তৃণা যারপরনাই খুশি। প্রসঙ্গত, এই প্রথম এই ধরনের কোনও বিষয়বস্তু নিয়ে বাংলা ধারাবাহিক হতে চলেছে। এর আগে ‘মেম বউ’ সিরিয়ালেও গতে বাঁধা ছকের বাইরে একটু অন্যধরনের বিষয়বস্তু দেখা গিয়েছিল। আর এবার ‘কলের বউ’ নিয়েও যে ছোটপর্দার দর্শকরা মাতবেন, তা বলাই বাহুল্য।

‘কলের বউ’ ধারাবাহিকে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তৃণা। একদিকে রোহনের স্ত্রীর ভূমিকায়, আর অন্য দিকে রোবটের চরিত্রে দেখা যাবে তাঁকে। আদতে বউ হিসেবে রোহনের স্ত্রী সাংসারিক কাজকর্মে পটু নয়। আর তাই এই রোবটের উৎপত্তি। এখানেই তার কেরামতি। তৃণার হয়ে, মানে রোহনের স্ত্রীর হয়ে সেই রোবট রান্না করা থেকে বাড়ির সব কাজই করে। কিন্তু, রোহনের বাড়ির কেউ ঘুণাক্ষরেও জানে না এই কথা।

[আরও পড়ুন:  বন্ধ হতে পারে আপনার প্রিয় এই ধারাবাহিকগুলি! জানেন কেন?]

পারিবারিক কলহ, নিত্যদিনের সংসার পলিটিকস থেকে পৌরাণিক কাহিনি-এগুলোই বর্তমানে ধারাবাহিকের প্রতিপাদ্য বিষয়। শাশুড়ি-বউমার মারকুটে রসায়নও বেশ জনপ্রিয়। এদের মাঝে ‘কলের বউ’ কেমন কেরামতি দেখাবে, তা বলবে সময়ই। উল্লেখ্য এইপ্রথম কোনও বাংলা ধারাবাহিকে আর্টফিশিয়াল ইন্টেলিজেন্সের ব্যবহার দেখা যাবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement