BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বন্ধ হতে পারে আপনার প্রিয় এই ধারাবাহিকগুলি! জানেন কেন?

Published by: Sandipta Bhanja |    Posted: April 17, 2019 9:13 pm|    Updated: April 17, 2019 9:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের অন্দরে ধারাবাহিক নির্মাতা এবং কর্মকুশলীদের মধ্যে দেখা দিল ফের সমস্যা। যার জেরে আপাতত বন্ধ প্রায় তিন তিনটি জনপ্রিয় ধারাবাহিকের কাজ। দাবি, মেটানো হয়নি তাদের বকেয়া টাকা। মাসের পর মাস কলাকুশলীরা টাকা পাননি। প্রযোজকদের কাছে সেই দাবি রাখলেও তারা সেদিকে কর্ণপাত মাত্র করার চেষ্টা করেন না। অথচ, এভাবেই দিনের পর দিন চলছে ধারাবাহিকের কাজ। তারই প্রতিবাদে গতকাল থেকে বন্ধ ‘খনার বচন‘, ‘জয় বাবা লোকনাথ’ এবং ‘আমি সিরাজের বেগম’-এর শুটিং। শোনা গিয়েছে, ‘মহাপ্রভু শ্রী চৈতন্য’র সেটেও সেই একই সমস্যা। ‘শ্রী চৈতন্য’র সেটে কাজ বন্ধ থাকলেও পুরোপুরি এখনও বন্ধ হয়নি বলেই জানা গিয়েছে সূত্রের খবরে।

[আরও পড়ুন:  বিরোধীদের তোপে মমতার বায়োপিক ‘বাঘিনী’, সিপিএমের পর কমিশনে বিজেপি ]

আর বাকি ধারাবাহিকের ফ্লোরগুলোতেও এই একই সমস্যার ইঙ্গিত পাওয়া গেলেও, বন্ধ হয়নি শুটিং। এই প্রত্যেকটি সিরিয়াল একই প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হয়। সূ্ত্রের খবর অনুযায়ী, পরের সপ্তাহেই কলাকুশলী এবং প্রযোজকদের মিটিং করার কথা রয়েছে।

প্রসঙ্গত, গত বছরও এই একই কারণে সমস্যা দেখা দিয়েছিল ধারাবাহিকগুলোর ফ্লোরে। শুধু ধারাবাহিকের কাজেই নয়, এর কোপ পড়েছিল বড়পর্দাতেও। শোনা গিয়েছে, টাকা বাকি থাকার জন্য কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ধূমকেতু’ মুক্তি পায়নি এবং মৈনাক ভৌমিকের ‘গল্প ওদের’-এর কাজ বন্ধ হয়েছে। অরিন্দম শীল প্রযোজিত ‘ভূমিকন্যা’র অভিনেত্রী-অভিনেতা সোহিনী ও অনির্বাণের বকেয়া টাকার পরিমাণও অনেকটাই বেশি। যদিও, এ নিয়ে মুখ খুলতে দেখা যায়নি দুজনের মধ্যে কাউকেই। উল্লেখ্য ‘বসু পরিবার‘ এবং ‘কিয়া এন্ড কসমস’-এর প্রযোজকদের বিরুদ্ধেও শোনা গিয়েছিল বেশ কিছু কথা। ‘বসু পরিবার’-এর শুটিং হয়েছে বছর দুয়েক আগেই কিন্তু মুক্তি পেল সম্প্রতি। কেন? অপরদিকে, ‘কিয়া অ্যান্ড কসমস’-এর প্রযোজকের বিরুদ্ধেও তোপ দেগেছিলেন স্বস্তিকা, কেননা সেই ছবির প্রচার ভাল করে সারা হয়নি বলেই নাকি হলমুখো হননি দর্শকরা। কেন বারবার প্রযোজকদের বিরুদ্ধে এই অভিযোগগুলো উঠছে, যথাযথ ব্যবস্থা না থাকা সত্ত্বেও কেন নতুন নতুন প্রজেক্ট চালু হচ্ছে, উঠছে এমন নানা প্রশ্ন।

[আরও পড়ুন:  মাথা খারাপ হয়েছে কঙ্গনার, সঙ্গে দোসর রাজকুমার রাও!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement