২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কালই বিয়ে শ্রাবন্তীর! হবু বরের সঙ্গে শহর ছাড়লেন অভিনেত্রী

Published by: Sandipta Bhanja |    Posted: April 18, 2019 4:10 pm|    Updated: April 18, 2019 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী! অ্যাঁ, বলেন কি? ভ্রু কুঁচকে এমন প্রশ্ন তুললেও, টলিপাড়ার অন্দরে কান পাতলেই কিন্তু শোনা যাচ্ছে এমনটাই। গত বছর কৃষণ ব্রজের সঙ্গে ডিভোর্সের পর এই টলি অভিনেত্রীর সম্পর্ক গড়ে উঠেছে রোশন সিং ওরফে মন্টি নামে এক ব্যক্তির সঙ্গে। পেশায় যিনি নামকরা এক বিমান সংস্থার ক্রেবিন ক্রু। ইতিমধ্যেই চুপিসারে সেরে ফেলেছেন বাগদান পর্ব। পাঞ্জাবি পরিবারের ছেলে মন্টি আদতে চণ্ডীগড়ের হলেও কলকাতায় থাকেন পার্ক সার্কাস চত্বরে। শোনা গিয়েছে, পয়লা বৈশাখের দিন নাকি তপসিয়ার এক বিলাসবহুল হোটেলে বাগদান পর্ব সেরেছেন শ্রাবন্তী এবং রোশন।

[ আরও পড়ুন : #MeToo ইস্যুতে এবার অজয় দেবগনকে তোপ দাগলেন তনুশ্রী]

শুক্রবার অর্থাৎ ১৯ এপ্রিল বিয়ে করছেন শ্রাবন্তী। এক বছর প্রেম করার পরই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। তবে, বিয়েটা কলকাতায় হচ্ছে না। হচ্ছে চণ্ডীগড়ে। যার জন্য ইতিমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছে গিয়েছেন শ্রাবন্তী এবং রোশন। গোপনীয়তা রক্ষার জন্যই দু’পক্ষের তরফে এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। বিয়ে সেরে আগামী সপ্তাহেই শ্রাবন্তী-রোশন ফিরছেন শহরে, সূত্রের খবর অন্তত এমনটাই জানাচ্ছে।

সোমবার সেই বিলাসবহুল হোটেলের বাগদান পর্বে শ্রাবন্তী সেজেছিলেন রূপোলি রঙের গাউনে এবং হবু বর মন্টির পরনে ছিল ব্লেজার-সুট। কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার দুই-ই ছিল এদিনের এনগেজমেন্ট সেরিমনির মেন্যুতে। ছবি দেখতে চাইছেন? পাবেন না। কারণ, রণবীর-দীপিকার লেক কোমোর বিবাহানুষ্ঠানের মতো এখানেও মোবাইল ব্যবহার নিষিদ্ধ ছিল। দোলে শ্রাবন্তী এবং রোশনের পরিবার একসঙ্গে মজাও করেছেন। আর তাঁর প্রমাণ রোশনের ইনস্টাগ্রাম পোস্ট।

কিন্তু, অভিনেত্রী আর কেবিন ক্রুয়ের আলাপটা কী করে হল? ভাবছেন তো, শ্রাবন্তীর হলিডে মোডে কোনও এক বিমানযাত্রায় আলাপ হয় রোশনের সঙ্গে! এক্কেবারে ফিল্মি ব্যাপার-স্যাপার, তাই না? আজ্ঞে না! যুগলের আলাপ হয় শ্রাবন্তীর ভগ্নিপতির মাধ্যমে। টলিসূত্র বলছে, রোশন সিং তাঁর ভগ্নিপতির পরিচিত। সেখান থেকেই মাস চারেকের আলাপে প্রেম। আর এবার তা গড়িয়ে বিয়ের পিঁড়িতে। প্রসঙ্গত, এর আগে দু’বার বিয়ে করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রযোজক রাজীবের সঙ্গে বিয়ে ভাঙার পর বিয়ে করেছিলেন মডেল কৃষণ ব্রজের সঙ্গে। তবে, সে বিয়েও বেশিদিন টেকেনি। ছেলে ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই থাকে।

[ আরও পড়ুন : বন্ধ হতে পারে আপনার প্রিয় এই ধারাবাহিকগুলি! জানেন কেন?]

অন্যদিকে, শ্রাবন্তী আপাতত ত্রিদিব বর্মনের ‘উড়ান’ ছবির কাজে ব্যস্ত। ছবিতে, তাঁর বিপরীতে দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায়কে। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে সোহম-শ্রাবন্তী অভিনীত ‘গুগলি‘, তবে বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি এই ছবি। আপাতত, টলিপাড়া মজে শ্রাবন্তীর নতুন সুখবরে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement