BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাম্পিকে ছেড়ে কৃপাকে বিয়ে করবে রাজা! ‘দেশের মাটি’র গল্পে বিরাট চমক

Published by: Akash Misra |    Posted: July 1, 2021 6:43 pm|    Updated: July 1, 2021 6:43 pm

raja marry kripa new twist on desher maati | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দেশের মাটি’র গল্পে বড়সড় চমক। যে জুটির দাপটেই ধারাবাহিকের টিআরপি রোজ রোজ উপরের দিকে, সেই জুটিই নাকি ভাঙতে চলেছে। গল্পের মোড় ঘুরিয়ে মাম্পির বদলে নাকি কৃপাকে বিয়ে করতে চলেছে রাজা! হ্যাঁ, সম্প্রতি ধারাবাহিক ‘দেশের মাটি’র (Desher Mati) নতুন প্রোমো মুক্তি পেতেই হইহই কাণ্ড টেলিপাড়ায়। দর্শকেরা বলছে, এ আবার একী কাণ্ড! হঠাৎ গল্পের মোড় কেন ঘুরে গেল?

রাহুল (Rahul Banerjee ) ও রুকমা (Rukma Roy)  জুটির ম্যাজিকই ‘দেশের মাটি’র মূল টিআরপি। গল্পের জোরে এই জুটিই হাতের মুঠোয় করে রেখেছে দর্শকদের। এহেন জুটির প্রেমের পরিণতি বিয়ে নয়, তা যেন ভাবতেই পারছেন না দর্শকেরা। গল্পের লেখিকা অবশ্য ভাবছেন অন্যভাবে। গল্পের পরতে পরতে টুইস্ট রেখেই সিরিয়ালকে আরও বেশি ইন্টারেস্টিং করে তুলতে চান প্রযোজক।

[আরও পড়ুন: কার্তিককে ভুলে নতুন পুরুষেই মন মজেছে সারার! ছবি পোস্ট করলেন সইফকন্যা]

‘দেশের মাটি’তে রাজা-মাম্পির মাঝখানে একেবারে ভিলেন নিয়ে এন্ট্রি নিয়েছে কৃপা। রাজার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ এনেছে কৃপা! এই পরিস্থিতিতে মান বাঁচাতে রাজাকে দাদানের নির্দেশ, কৃপাকেই বিয়ে করতে হবে! এবার কী করবে রাজা? মাম্পিকে ভুলে কি কৃপাকেই বিয়ে করবে? মাম্পির সঙ্গে এমনিতেই সম্পর্কে চিড় ধরেছে রাজার। আর এবার কৃপার আগমণ। তাহলে রাজা-মাম্পির প্রেম পরিণতি পাবে না?

 

ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখার পর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছে দর্শকেরা। চিত্রনাট্যকারকে রীতিমতো দুষছেন তাঁরা। রাজা-মাম্পির প্রেমের পরিণতি কোনওভাবেই এভাবে দেখতে চাইছেন না তাঁরা। গল্প বদলের জন্যও অনুরোধ করছেন দর্শকেরা!

[আরও পড়ুন: ডিপনেক পোশাকে স্পষ্ট ক্লিভেজ, বোল্ড ফটোশুটে ফের আগুন ছড়ালেন রাইমা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে