BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘পুরুষদের নিয়ে হোটেলে যান’, শার্লিনের মন্তব্যে ক্ষিপ্ত রাখি এবার পুলিশের দ্বারস্থ

Published by: Suparna Majumder |    Posted: November 6, 2022 8:45 pm|    Updated: November 6, 2022 8:45 pm

Rakhi Sawant files police complaint against Sherlyn Chopra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড সাজিদ খানকে (Sajid Khan) নিয়ে। তাঁকে কেন্দ্র করেই কুরুক্ষেত্র বাঁধিয়েছেন রাখি সাওয়ান্ত ও শার্লিন চোপড়া। ‘বিগ বস ১৬’র প্রতিযোগী সাজিদের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে এফআইআর করেছিলেন শার্লিন (Sherlyn Chopra)। এবার রাখি (Rakhi Sawant) শার্লিনের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন। 

Rakhi Sajid Sherlyn

পয়লা অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বস’ (Bigg Boss)-এর নতুন মরশুম। সঞ্চালনার দায়িত্বে বলিউডের সুলতান সলমন খান (Salman Khan)। এই শোয়ে প্রতিযোগী হিসেবে এসেছেন ফারহা খানের ভাই তথা বলিউডের এক সময়ের নামকরা পরিচালক সাজিদ খান। তাতেই বিতর্ক দানা বেঁধেছে। যৌন হেনস্তায় অভিযুক্ত সাজিদ কীভাবে ‘বিগ বস ১৬’র প্রতিযোগী হতে পারেন? মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালও এই প্রশ্ন তুলেছিলেন।  তারপর অক্টোবর মাসে সাজিদ খানের বিরুদ্ধে সরব হন শার্লিন চোপড়া

Sajid Khan made me touch his genitals: Sherlyn Chopra's explosive claims | Sangbad Pratidin

[আরও পড়ুন: সবুজ বিকিনিতে উপচে পড়া যৌবন, নেটদুনিয়ার আগুন ঝরালেন আরবাজ খানের প্রেমিকা]

“সাজিদ খান আমাকে তাঁর যৌনাঙ্গ প্রদর্শন করিয়েছিল। বলেছিল রেটিং দিতে। এবার আমি ‘বিগ বস’-এর অন্দরে ঢুকে ওকে রেটিং দিতে চাই”, এমনই অভিযোগ করেছিলেন শার্লিন। থানায় এফআইআরও করেন তিনি। এরপরই সাজিদের পক্ষ নেন রাখি। সাজিদকে বেকসুর বলেও দাবি করেন তিনি। প্রশ্ন তোলেন, কেন শার্লিন এত বছর পর এই কথাগুলি বলে প্রচার পাওয়ার চেষ্টা করছেন। 

Rakhi-Sherlyn

রাখির প্রশ্নের জবাব বিদ্রুপ করেই দেন শার্লিন। বলেন, “কিলো কিলো মেকআপ করে পুরুষদের সঙ্গে হোটেলের ঘরে যান রাখি। ঘন ঘন প্রেমিক ও স্বামী বদলান। তিনি কেমন করে বুঝবেন!” এতেই ক্ষিপ্ত হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন রাখি। শার্লিনের বিরুদ্ধে মানহানি ও কুরুচিকর মন্তব্যের অভিযোগ করেছেন তিনি। রাখির অভিযোগ, শার্লিনের মন্তব্যের প্রভাব তাঁর ব্যক্তিগত জীবনে পড়েছে। প্রেমিক আদিল তাঁর চরিত্র নিয়ে প্রশ্ন তুলছেন। এদিকে আবার শার্লিনের পালটা অভিযোগ, রাখি যেচে সাজিদ মামলায় নিজেকে জড়াচ্ছেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: ‘আদরের ঐন্দ্রিলা’কে খোলা চিঠি সুদীপার, মন উজাড় করে লিখলেন মনের কথা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে