BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বদলাচ্ছে ‘বিগ বস’-এর লোকেশন, কোথায় থাকতে হবে সেলেবদের?

Published by: Sulaya Singha |    Posted: April 5, 2019 9:03 pm|    Updated: April 5, 2019 9:03 pm

Reality show Bigg Boss Season 13 to get new location

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কিত বিষয় টিভিতে বেশ ভাল খায়। এই সারমর্ম বুঝে গিয়েছে বিগ বস। আর তাই হয়তো কয়েক বছর ধরে অন্য সব রিয়্যালিটি শোকে পিছনে ফেলে দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে এই সেলিব্রিটি শো। প্রত্যেকটি মরশুম শুরুর আগে থেকেই এই শো নিয়ে দর্শকদের কৌতূহল থাকে তুঙ্গে। কোন সেলেবদের এবার দেখা যাবে, এবার শোয়ের ফরম্যাট কী হবে। কেমন হবে বিগ বস-এর ঘরের ইন্টিরিয়র ডেকোরেশন ইত্যাদি ইত্যাদি। সেলিব্রিটি থেকে ফরম্যাট, সবকিছুর মধ্যেই প্রতিবার কিছু না কিছু নতুনত্ব থাকে। কিন্তু শুটিংয়ের লোকেশনের কোনও হেরফের হয় না। তবে এবার হয়তো সেটিও পরিবর্তিত হতে চলেছে।

[আরও পড়ুন: দেবের মন্তব্যে মেজাজ হারিয়ে ফেসবুকে ক্ষোভ উগরে দিলেন কবীর সুমন]

হ্যাঁ, শোনা যাচ্ছে এবার নাকি নতুন লোকেশনে হবে বিগ বস-এর শুটিং। প্রতিবার মহারাষ্ট্রের লোনাভলাতেই এই রিয়ালিটি সেট তৈরি হয়ে আসছে। শুধুমাত্র পঞ্চম মরশুমটি এই হিল স্টেশনে হয়নি। হয়েছিল কারজাতে। আর কয়েকদিনের মধ্যে ১৩ নম্বর মরশুমের কাজও শুরু হয়ে যাবে। বিগ বস-এর সেট তৈরি থেকে সেলিব্রিটি বাছাই, সবই চলবে পুরোদমে। আর তার আগেই জানা গেল, এবার আর লোনাভলায় তৈরি হবে না এই রিয়ালিটি শোয়ের সেট। তাহলে এবার কোথায় থাকতে হবে সেলেবদের? পরিচালক উমঙ্গ কুমার জানিয়েছেন, নতুন লোকেশনের খোঁজ শুরু হয়ে গিয়েছে। যদিও কোনও নির্দিষ্ট লোকেশনের কথা নির্মাতাদের তরফে জানানো হয়নি। তবে এবার যে নয়া লোকেশনই সেট বানানো হবে, সে খবর নিশ্চিত করেছেন পরিচালক। উমঙ্গ কুমার বলেন, “এখন তো আমরা বিগ বস মারাঠি করছি। সেটারই প্রস্তুতি চলছে। সেখানেও ধামাকা হবে। তারপর ফিরে পরের প্রস্তুতি শুরু হবে। তবে লোনাভলা থেকে এবার সেট সরে যাবে।

[আরও পড়ুন: ফের সাম্মানিক ডক্টরেট পেলেন শাহরুখ, আপ্লুত অভিনেতা]

গতবারও অবশ্য একই গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু শেষমেশ লোকেশন আর বদলানো হয়নি। সাত বছর ধরে সেটের ডিজাইন করে আসছেন পরিচালকের স্ত্রী বনিতা। তিনি জানান, আসন্ন মরশুমে সেটের ডিজাইন নিয়ে এখনও কিছু চূড়ান্ত হয়নি। তবে লোকেশন বদলের খবর যে বিগ বস নিয়ে কৌতূহল আরও বাড়িয়ে দিল, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে