২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পরিযায়ী শ্রমিকদের মুখে নিজের গুণগান শুনে ‘কপিল শর্মা শো’তে কেঁদেই ফেললেন সোনু সুদ

Published by: Sandipta Bhanja |    Posted: July 30, 2020 7:03 pm|    Updated: July 30, 2020 10:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেকের বিরতির পর ফের টেলিপর্দায় ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’। আর সেই পর্বের বিশেষ অতিথি হিসেবেই দেখা যাবে সোনু সুদকে (Sonu Sood)। এযাবৎকাল পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে দুঃস্থ মানুষদের দিকে বিভিন্নভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সোনু। দেশের কোন প্রান্তের কৃষক সন্তানের পড়াশোনার জন্য গরু বিক্রি করছেন, ঈশ্বরের দূতের মতো তাঁর পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। কোথায় ষাঁড় নেই বলে মেয়েরা কষ্ট করে ক্ষেতের হাল টানছেন, সোনু পৌঁছে দিয়েছেন ট্রাক্টর। কোথায় কোন পরিযায়ী শ্রমিকের মা মরণাপন্ন, খাবার হাতে দিয়ে নিরাপদে তাঁকে গ্রামে পৌঁছেছেন সোনু সুদ। গর্ভবতী মহিলা হাঁটতে পারছেন না, গাড়ির ব্যবস্থা করে দিয়েছেন অভিনেতা। বিগত সাড়ে তিন মাসে এত মানুষের চোখের জল মুছিয়েছেন সোনু, তা বোধহয় গুণেও শেষ করা যাবে না! আর সেই মানুষটিই কিনা কপিল শর্মা শোয়ের মঞ্চে দাঁড়িয়ে নিজে কেঁদে ফেললেন আবেগের বশে!

লকডাউনের পর টেলিদর্শকদের জন্য একেবারে নতুন উদ্যোমে ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Shrama Show)। অতঃপর ভক্তদের উন্মাদনার অন্ত নেই। কারণ, জনপ্রিয় এই শো এতদিন তাঁরা মিস করেছেন। তাই এবার দর্শকরা অপেক্ষার অবসানের দিন গুনছেন বসে বসে। আর সেই শোয়েরই যখন প্রত্যাবর্তন ঘটে সোনু সুদের মতো একজন ‘বাস্তব হিরো’র হাত ধরে, তা নিয়ে ভক্তদের যে আলাদা একটা উন্মাদনা থাকবেই, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! 

উল্লেখ্য দিন কয়েক আগেই সোনু যখন কিরঘিজস্তান থেকে প্রায় দেড় হাজার ভারতীয় পড়ুয়াকে ফেরানোর ব্যবস্থা করলেন, তখন তাঁর ভূয়সী প্রশংসা করে একটি টুইট করেছিলেন কপিল শর্মা। বলেছিলেন, “আরে ভাই, আপনিই তো আমাদের বাস্তবের হিরো। ঈশ্বর আপনার মঙ্গল করুন। দীর্ঘায়ু হোন।”

সম্প্রতি সংশ্লিষ্ট শোয়ের একটি প্রোমো চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে শেয়ার করা হয়েছিল, সেখানেই দেখা গেল পরিযায়ী শ্রমিকদের মুখে নিজের গুণগান শুনে আবেগঘন হয়ে পড়েছেন সোনু সুদ। শুধু তাই নয়, দু চোখ দিয়ে গড়িয়ে পড়ছে তাঁর আনন্দাশ্রু। মানুষের আশীর্বাদ-ভালবাসার থেকে যেন এর থেকে আর বড় কিছুই হয় না! এত মানুষের ভালবাসাটাই তো জীবনের সবচেয়ে দামী উপহার। আর সেটাই যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন বলিউড অভিনেতা সোনু সুদ।

[আরও পড়ুন: ‘পাকিস্তানি এজেন্টের মদতে JNU কাণ্ডের প্রতিবাদের পরিকল্পনা করে দীপিকা’, বিস্ফোরক কঙ্গনা]

তা টেলিভিশনের পর্দায় কবে দেখতে পাবেন এই শো? আগস্টের ১ তারিখ থেকে প্রত্যেক শনি-রবি রাত ৯.৩০টায় দেখতে পাবেন কপিল শর্মার শো। আর এই শনিবারই পরিযায়ীদের মসিহা সোনু সুদকে নিয়ে কপিলের বিশেষ শো দেখতে পাবেন টেলিদর্শকরা। 

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যু মামলা: তদন্তভার সিবিআইকে দেওয়ার আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement