২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

পরকীয়া সন্দেহে খুন উঠতি টেলি-অভিনেত্রী, ধৃত স্বামী

Published by: Sandipta Bhanja |    Posted: February 13, 2020 9:52 am|    Updated: February 13, 2020 9:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরাখণ্ডের নৈনিতাল থেকে উঠতি টেলিভিশন অভিনেত্রীর দেহ উদ্ধার করল পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ২৯ বছর বয়সি ওই অভিনেত্রীকে শ্বাসরোধ করে খুন করার পর তাঁর গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। গোটা ঘটনায় জড়িত অভিনেত্রীর স্বামী। তিনিই বন্ধুর সহযোগিতায় খুন করেন অভিনেত্রী স্ত্রীকে। দু’জনকেই গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রাথমিকভাবে জেরার পর, খুনের কারণ হিসেবে পুলিশের সামনে উঠে এসেছে পরকীয়া সম্পর্ক। পুলিশের এক ঊর্ধ্বতন কর্তা জানিয়েছেন, দীর্ঘ দিন ধরেই অভিনেত্রীকে সন্দেহের চোখে দেখত তাঁর স্বামী। তাঁর স্বামী ধরেই নিয়েছিলেন যে স্ত্রী কাশ্মীরের কোনও ব্যক্তির সঙ্গে পরকীয়ায় লিপ্ত। যদিও, ওই ব্যক্তির হাতে তেমন প্রমাণ ছিল না।

ঠিক কী ঘটেছিল? বলিউডে অভিনয় করার ইচ্ছে ছিল টেলি-অভিনেত্রীর। অতঃপর পাকাপাকিভাবে মু্ম্বইতে শিফট করার কথা জানিয়েছিল স্বামীকে। এতেই স্বামীর সন্দেহ হয় যে স্ত্রী পরকীয়ায় লিপ্ত। ব্যাস, স্ত্রীকে ছক কষে নৈনিতাল নিয়ে যান স্বামী। সেখানেই খুন করেন বন্ধুর সহযোগিতায়। মৃতা অভিনেত্রীর নাম অনিতা সিং। পাঞ্জাবি টেলিভিশনের অভিনেত্রী তিনি। স্বামীর নাম রবিন্দর পাল সিং। এবং তাঁর বন্ধু কুলদীপ। স্বামী রবিন্দরের সঙ্গে পঞ্জাবের ফিরোজপুর থেকে ৩০ জানুয়ারি নৈনিতালে আসেন ওই অভিনেত্রী। অনিতাকে সে জানায়, নৈনিতালে কুলদীপ নামে তার এক বন্ধু রয়েছে। ওই বন্ধুর সঙ্গে বলিউডের অনেকের যোগাযোগ রয়েছে। ফলে, মুম্বইয়ে অভিনয়ের সুযোগ করে দিতে পারে কুলদীপ। সেই টোপ গিলে, সরল বিশ্বাসে ৬০০ কিলোমিটার পথ পেরিয়ে ফিরোজপুর থেকে নৈনিতালে আসেন অনিতা। এদিকে রবিন্দর যে তাঁকে খুনের ফন্দি এঁটেছে, তার বিন্দুবিসর্গ টের পাননি অনিতা।

[আরও পড়ুন: শিক্ষকের পুস্তকপ্রেমের নজির, বইমেলাতেই খরচ করে ফেললেন আড়াই লক্ষ টাকা! ]

এরপর রাত দেড়টা নাগাদ কুলদীপের সঙ্গে একটি রেস্তোরাঁয় স্বামী-স্ত্রী দেখা করে। সেখানেই চায়ের সঙ্গে মাদক জাতীয় নেশার দ্রব্য খাইয়ে দেওয়া হয় অনিতাকে। বেহুঁশ হয়ে পড়লে, তাঁকে সবার অলক্ষ্যে গলায় দড়ির ফাঁস দিয়ে শ্বাসরোধ করে দু’জনে মিলে খুন করে। এরপরই গায়ে আগুন ধরিয়ে, দু’জনে পালিয়ে যায়। ঘটনাস্থলের অদূরেই বন্ধু কুলদীপ বাড়ি। কুলদীপ সেখানে চলে যায়। আর রবিন্দর দিল্লির ট্রেন ধরে।

নৈনিতাল জেলা পুলিশের প্রধান সুনীল কুমার মীনা বুধবার জানান, জেলা সদর দপ্তর থেকে ৩০ কিলোমিটার দূরে, নৈনিতালের কালাধুঙ্গি থেকে অনিতা সিংয়ের দেহ উদ্ধার হয়েছে। এরপরই অভিনেত্রীর স্বামী রবিন্দর পাল সিং ও তার বন্ধু কুলদীপকে এই খুনের মামলায় গ্রেফতার করা হয়েছে।

[আরও পড়ুন: জোয়াকিন ফিনিক্সের অস্কারজয়কে কুর্নিশ জানিয়ে বিজ্ঞাপন, PETA’র কটাক্ষের শিকার ‘আমুল’ ]

Advertisement

Advertisement

Advertisement