BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

লকডাউনে চরম আর্থিক সংকটে আত্মঘাতী টেলি তারকা ভাইবোন, উদ্ধার পচা-গলা দেহ

Published by: Sandipta Bhanja |    Posted: June 7, 2020 5:17 pm|    Updated: June 7, 2020 5:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে হাতে কাজ নেই। আর্থিক সংকটে পড়ে আত্মহত্যা করলেন আরও দুই টেলিভিশন তারকা। একদিকে করোনা সংক্রমণ নিয়ে বাড়তে থাকা আতঙ্ক, উপরন্তু লকডাউনের জেরে গৃহবন্দি থেকে এমনিতেই উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে কাটাচ্ছেন অনেকে। মানবিক অবসাদও চরম পর্যায়ে পৌঁছেছে কারও কারও ক্ষেত্রে। তার ওপর হাতে কাজ নেই। রোজগার নেই। আর্থিক সংকটে সংসার চালানো প্রায় দায় হয়ে দাঁড়িয়েছে। এমন একাধিক পরিস্থিতির সম্মুখীন হয়ে জীবনের কাছে শেষ পর্যন্ত হার মানতে বাধ্য হয়েছিলেন এই দুই টেলিতারকা।

প্রসঙ্গত, লকডাউনে বহু শিল্পীদেরই আর্থিক সংকটের মধ্য দিয়ে যেতে হচ্ছে। কিছুদিন আগেই মুম্বইয়ের জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী প্রেক্ষা মেহেতার আত্মহত্যার খবর প্রকাশ্যে এসেছিল। মাত্র ২৫ বছর বয়সেই অভিনেত্রীর এমন সিদ্ধান্তে হতবাক হয়েছিলেন হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেকেই। তারও বেশ দিন কয়েক আগে আর্থিক অনটনের পড়ে আত্মহননের পথ বেছে নিয়েছিলেন মনমীত গেরিওয়াল। বাড়ি ভাড়া দেওয়ার মতো টাকাটুকুও তাঁর কাছে ছিল না! এবার তামিল ইন্ডাস্ট্রির দুই টেলিভিশন তারকা আত্মহত্যার পথ বেছে নিলেন।

[আরও পড়ুন: ফের ত্রাতার ভূমিকায়, নেপালে আটকে থাকা আরও ১০০০ জন পরিযায়ীকে ফেরাচ্ছেন দেব]

চেন্নাইয়ের কোদুংগাইয়ুর মুথামিজ নগরের ঘটনা। ওই এলাকাতেই একসঙ্গে থাকতেন ভাইবোন। মৃত দুই টেলি তারকার নাম শ্রীধর ও জয়া কল্যাণী (Sreedhar, Jaya Kalyani )। অনেকদিন থেকেই বাড়িক কাউকে দেখা যায়নি। লকডাউনে কেউ খোঁজও নেননি। তবে সম্প্রতি প্রতিবেশীরাই ওই দুই তারকার বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেন। এরপরই দুই অভিনেতার পচা-গলা মৃতদেহ উদ্ধার হয়। এবং তৎক্ষণাৎ দেহ শনাক্ত করে স্ট্যানলি হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

প্রতিবেশীরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে হাতে কাজ না থাকায় মানসিক অবসাদের মধ্য দিয়ে দিন কাটাচ্ছিলেন শ্রীধর এবং জয়া কল্যাণী। আর্থিক অসঙ্গতির কারণেই তাঁরা আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে মনে হচ্ছে।

[আরও পড়ুন: আমফান গেলেও দুঃসময় কাটেনি, বন্ধুদের নিয়ে সুন্দরবনে ত্রাণ বিলি করলেন অভিনেতা রুদ্রনীল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement