২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

সেনাকে অপমান করায় একতার বিরুদ্ধে অভিযোগ করে বিপাকে বিগ বস প্রতিযোগী, পাচ্ছেন হুমকি ফোন!

Published by: Bishakha Pal |    Posted: June 3, 2020 3:22 pm|    Updated: June 4, 2020 9:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একতা কাপুরের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পর দু’দিনও কাটল না। ফোন পেতে শুরু করলেন অভিযোগকারী বিকাশ পাঠক ওরফে হিন্দুস্থানী ভাউ। তিনি অভিযোগ করেছেন, একাধিক মানুষের থেকে তাঁর কাছে ফোন আসছে আর প্রত্যেকেই বসে বিষয়টি মিটমাট করে নেওয়ার কথা বলছেন। বিকাশের বক্তব্য যাঁদের ফোন তিনি পাচ্ছেন, প্রত্যেকেই সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তি। যদিও মধ্যস্থতা করার বিষয়টিকে তিনি একেবারেই পাত্তা দিতে নারাজ। তাঁর বক্তব্য একতা তাঁর ওয়েব সিরিজে যেভাবে ভারতীয় সেনার উর্দিকে অপমান করেছেন, তাতে আইন আইনের পথেই চলুক।

একতা ও শোভা কাপুর দেশে থেকেই দেশদ্রোহিতা করছেন বলে অভিযোগ তুলেছেন ইউটিউবার ও ‘বিগ বস ১৩’র প্রতিযোগী বিকাশ পাঠক। তাঁর অভিযোগ, ভারতীয় সেনা ও সেনার উর্দিকে অপমান করেছেন একতা। তাঁর একটি ওয়েব সিরিজে দেখানো হয়েছে ভারতীয় এক জওয়ান সীমান্তে গিয়েছেন। আর সেই সময় বাড়িতে তাঁর স্ত্রী অন্য এক যুবকের সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন। সেক্স করার সময় মিলিটারির উর্দি ছিঁড়ে ফেলেন ওই মহিলা। ওয়েব সিরিজের এই বিষয়বস্তু নিয়েই অভিযোগ জানিয়েছেন বিকাশ। ইনস্টাগ্রামে এনিয়ে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ওই ভিডিওয় অভিযোগ পত্রটিও দেখান। আর তার পর থেকেই সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিদের থেকে ফোন পেতে শুরু করেন বলে জানিয়েছেন বিকাশ।

[ আরও পড়ুন: ভারতীয় সেনাকে অপমান করেছেন একতা! মুম্বইয়ের খার থানায় দায়ের অভিযোগ ]

হিন্দুস্থানী ভাউ বলেন, তাঁকে ফোন করে সমস্যা মিটিয়ে নেওয়ার কথা বলা হচ্ছে। কিন্তু তিনি তাঁর জায়গা থেকে সরবেন না। একতা যেভাবে ভারতীয় সেনা ও সেনার উর্দিকে অপমান করেছেন, তাতে তাঁকে সর্বসমক্ষে ক্ষমা চাইতে হবে। নচেৎ আইন আইনের রাস্তায় হাঁটবে। অভিযোগ তিনি প্রত্যাহার করবেন না। বিকাশ আরও বলেন, তাঁকে টাকা দিয়ে কেনা যাবে না। উলটে যাঁরা তাঁকে ফোন করে মধ্যস্থতা করার জন্য বলছেন, তাঁদেরই লজ্জিত হওয়া উচিত বলে মন্তব্য করেন তিনি।

এদিকে এই একই ওয়েব সিরিজ নিয়ে দায়ের হওয়া আরও একটি অভিযোগ বরখাস্ত করল হায়দরাবাদ সাইবার ক্রাইম পুলিশ। এক সমাজকর্মী একতা কাপুরের ‘XXX আনসেন্সরড’ সিজন ২ নিয়ে একটি অভিযোগ দায়ের করেছিলেন। সেখনে বলা হয়েছিল ওয়েব সিরিজে অনেক অশ্লীল দৃশ্য দেখিয়েছেন একতা। এফআইআর দায়ের হওয়ার পর তা নিয়ে শুরু হয় তদন্ত। কিন্তু সাইবার বিভাগের পুলিশ গোটা ওয়েব সিরিজে অভিযোগ দায়ের করার মতো কোনও অশ্লীল দৃশ্য নেই বলে জানায়। যার ফলে বরখাস্ত করে দেওয়া হয় অভিযোগটি।

[ আরও পড়ুন: হিন্দু ধর্ম নিয়ে অশ্লীল মন্তব্য, মহিলা কমেডিয়ানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল ইসকন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement