BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গাড়িতে নগ্ন রণবীর-ক্যাটরিনা! ফাঁস হওয়া ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 4, 2017 4:23 am|    Updated: July 4, 2017 4:23 am

This photo of Ranbir-katrina creates buzz in social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাচের ওপারে রণবীর কাপুরের মুখ স্পষ্ট। যতদূর দেখা যায়, গায়ে কোনও পোশাক নেই নায়কের। ঠিক তাঁর পাশটিতে যিনি বসে, গাড়ির কাচে আলো পড়ার দরুণ তাঁর মুখ অনেকটাই ঝাপসা। তবে সিনেপ্রেমীদের বুঝতে অসুবিধা হয় না যে তিনি ক্যাটরিনা কাইফ। তাঁর পরনেও বেশভূষা বেশ এলেমেলো। সম্প্রতি এমনই এক ছবিকে ঘিরে সরগরম নেটদুনিয়া।

আলিয়ার এই মন্তব্যে চটে যেতে পারেন শাহরুখ-সলমন! ]

তাঁদের বিচ্ছেদ ঘিরে দেদার নিউজপ্রিন্ট খরচ হয়েছে। এই সেদিন দীপিকাকে টপকে রণবীরের জীবনে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। কটাদিন বেশ ভালই কেটেছিল। অন্তত নায়ক-নায়িকার হাবেভাবে তাই-ই মনে হয়েছিল। কিন্তু সুখের দিন বেশিদিন টেকেনি। পারিবারিক কারণে হোক বা অন্য যা কিছু, সম্পর্কের গাঁটছড়া ছিঁড়েছে। তাতে অবশ্য প্রফেশনাল সম্পর্কে কোনও প্রভাব পড়েনি। রণবীর কাপুরই বোধহয় সেই অভিনেতা, যিনি ব্রেক আপের পরও তাঁর দুই প্রাক্তন প্রেমিকার সঙ্গে কাজ করলেন। এর আগে দীপিকার সঙ্গে তাঁর ছবি সুপারহিট হয়েছিল। এবার পালা ক্যাটরিনার।

[ বৃষ্টিতেও তুমুল রোম্যান্স, এই দশ নায়িকার শরীরী আঁচে মাত বলিউড ]

জগ্গা জাসুস ছবিতে রণবীর-ক্যাটরিনাকে একসঙ্গে দেখা যাবে। তার প্রমোশনে জুটিতে হাজিরও হচ্ছেন দুজনে। যেন কোথাও কোনও বিচ্ছেদের লেশমাত্র নেই। এতটাই প্রফেশনাল তাঁরা। এর মধ্যেই শোরগোল নতুন এই ছবিকে ঘিরে। নানামহলের প্রশ্ন, তবে কি এই ঘনিষ্ঠতা সম্পর্কের পুনর্জন্মের ইঙ্গিত দিচ্ছে? কোথা থেকে এল ছবি। জানা যাচ্ছে, জগ্গা জাসুস ছবিরই একটি গানের কারণে এভাবে ধরা দিয়েছিলেন নায়ক-নায়িকা। গায়ে জামা রাখেননি রণবীর। ক্যাটরিনার পরনেও পোশাক ছিল অল্পই। সেভাবেই তৈরি হয়েছে গানের দৃশ্যটি। এই গানেরই বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে একটি বিনোদনমূলক ওয়েবসাইট। আর তারপরই সরগরম হয়ে ওঠে নেটদুনিয়ায়। নগ্ন অবস্থায় রণবীর-ক্যাটরিনাকে দেখা গিয়েছে, ভেবেই অনেকে অবাক হচ্ছেন। অনেকেই আবার এ ছবিতে তাঁদের পারস্পরিক কেমিস্ট্রি দেখে ভাবছেন, এদের ব্রেক আপ না হলেই হত। রণবীর এখনও কোনও নতুন সম্পর্কে জড়াননি। ক্যাটরিনাও তাই। ছবি যে জল্পনার জন্ম দিয়েছে তা যদি সত্যি হয়ে ওঠে, তবে মন্দ কী!

হট অবতারে লাস্য ছড়ালেন জ্যাকলিন, দেখুন ছবি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে