BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শরীরী হিল্লোলে মাত করলেন উর্বশী, দেখালেন বেলি ডান্সের জাদু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 8, 2018 3:18 pm|    Updated: July 8, 2018 3:18 pm

Urvashi Rautela's belly dance

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্টারনেটে ঝড় তুললেন উর্বশী রাউতেলা। এমনিতেই তার উপস্থিতি পুরুষের হৃদস্পন্দন বাড়িয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট। কিন্তু তার শরীরী হিল্লোল যদি তাতে যুক্ত হয়, তাহলে? সাসপেন্স না বাড়িয়ে বলে দেওয়া ভাল। উর্বশী সম্প্রতি এমন একটি ভিডিও শেয়ার করেছেন, তা হার্টবিট বাড়িয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট।

‘হেট স্টোরি ৪’-এ ‘আশিক বনায়া’ গানের রিমেক্সের কথা মনে আছে? অথবা ‘কাবিল’ ছবির ‘হাসিনো কা দিওয়ানা’? দুটো গানে তিনি একাই একশো। এবারও ফ্যানেদের জন্য তেমনই একটি ঝটকা দিলেন তিনি। কী? তা জানতে গেলে উঁকি দিতে হবে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। সেখানে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওয় বেলি ডান্স করতে দেখা গিয়েছে তাঁকে। বেলি ডান্স এমনিতেই অসাধারণ। কিন্তু উর্বশীর ছোঁয়ায় তা আরও মোহময়ী হয়ে উঠেছে। উর্বশীর সেই ভিডিও এখন ইন্টারনেটে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে। ভিডিওয় একের পর এক পড়ছে কমেন্ট। লাইকেরও ছড়াছড়ি।

বিবাহ আসরে হাজির পুলিশ, শেষমুহূর্তে ভেস্তে গেল ধর্ষণে অভিযুক্ত মিমোর বিয়ে ]

২০১৫ সালে মিস ডিভা হন উর্বশী রাউতেলা। এরপর কেরিয়ার গড়তে বলিউডে আসার সিদ্ধান্ত নেন তিনি। ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ বা ‘হেট স্টোরি ৪’-এর মতো ছবি করলেও বলিউডে তাঁর ভিত এখনও পোক্ত নয়। কিন্তু তাতে জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি। এর জন্য যতটা দায়ী তাঁর সৌন্দর্য, ততটাই দায়ি তাঁর শরীরী আবেদন। তাই তো তাঁর ছবিগুলি হিট না হলেও উর্বশী নিজে হিট।

অবৈধ ফার্মহাউস নির্মাণের অভিযোগ, সলমনকে নোটিস মহারাষ্ট্র বনদপ্তরের ]

বলিউডে গুজব এই জনপ্রিয়তাকে হাতিয়ার করেই নাকি বেশ জাঁকিয়ে বসেছেন প্রাক্তন মিস ডিভা। অহংকারে নাকি মাটিতে পা পড়ছে না তাঁর। তবে নিন্দুকরা তো অনেক কিছুই বলে। তাতে কান দিলে চলে? উর্বশীর মতাদর্শ হয়তো সেটাই। তাই তো নিজের দিকেই মনোযাগ দিতে তিনি সদা ব্যস্ত। তাঁর সাম্প্রতিকতম ভিডিওটি তারই প্রমাণ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে