BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মানুষ এক, পরিচয় অনেক; সাসপেন্স বাড়িয়ে প্রকাশ্যে ‘ভিলেন’-এর ট্রেলার

Published by: Bishakha Pal |    Posted: September 16, 2018 2:50 pm|    Updated: September 16, 2018 2:50 pm

Villain Trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম মানুষকে কোথায় নিয়ে যেতে পারে! ভিলেনকে বানাতে পারে হিরো। কিন্তু হিরোকে কি বানাতে পারে ভিলেন? ‘বাজিগর’ ছবিতে তার প্রমাণ দিয়ে দিয়েছেন পরিচালক আব্বাস-মস্তান। এবার ‘ভিলেন’ ছবির ট্রেলারেও তার প্রমাণ মিলল।

জয় আর রাজা। নাম দুই, পরিচয় দুই। কিন্তু মানুষ একজনই। শুধু দুই রূপে বাঁচা। একজনের জীবন অত্যন্ত সাধারণ, অন্যজন দুর্দান্ত ভিলেন। সত্যিই কি ভিলেন? নাকি সে পরিস্থিতির শিকার? সেটাই খুঁজছে এক প্রেমিকা। নাম রিয়া। সিনেমার মতো শুরু হয়েছিল তার প্রেমপর্ব। ঠিক লায়লা মজনুর মতো একে অপরকে চোখে হারাতেন। কিন্তু সহযাত্রীর প্রেমিককে দেখার পর থেকে সব গুলিয়ে গিয়েছে তার। সহযাত্রী স্নেহার বয়ফ্রেন্ড জয়কে দেখতে হুবহু তার বয়ফ্রেন্ড রাজার মতো। এত মিল কি আদৌ সম্ভব? নাকি সত্যিই দুই ব্যক্তি এক? উত্তর খুঁজতে শুরু করে সে।

OMG! অনুষ্কা শর্মা অন্তঃসত্ত্বা! ভাইরাল ভিডিও ]

এদিকে জয় আর রাজা এক ব্যক্তির দুটি ভিন্ন সত্ত্বা। দুই সত্ত্বা তাদের প্রেমিকাকে ঠকাচ্ছে। কেন? এমন কী পরিস্থিতি তৈর হল যে রাজকে হয়ে যেতে হল জয় বা জয়কে রাজ? তা বোঝা যাবে ১২ অক্টোবর।

ছবির ট্রেলার দেখে যদি শাহরুখ খানের ‘বাজিগর’ ছবির সঙ্গে কেউ মিল খুঁজে পান, তাহলে আশ্চর্যের কিছু নেই। ওখানে যেমন ছিল শিল্পী-শাহরুখ-কাজলের ত্রিকোণ প্রেম, এখানেও তেমনই রয়েছে মিমি-অঙ্কুশ-ঋত্বিকার ত্রিকোণ প্রেম। ওখানে ছিল প্রতিশোধস্পৃহার গল্প। ট্রেলার দেখে মনে হল ‘ভিলেন’-ও কতকটা তাই। পার্থক্য শুধু একটাই। ওখানে শিল্পা আর কাজল ছিলেন দুই বোন। আর এখানে মিমি আর ঋত্বিকা সহযাত্রী। কেউ কাউকে চেনে না। বিমানে আলাপ দু’জনের।

সিনেমা হল ও মাল্টিপ্লেক্সে প্রাইম টাইমে বাধ্যতামূলক বাংলা ছবি, নির্দেশিকা রাজ্যের ]

তবে ছবির ইউএসপি অবশ্যই অঙ্কুশ। ‘জুলফিকর’ ছবিতেই তিনি রোম্যান্টিক নায়কের ইমেজ ছেড়ে বেরিয়ে এসেছিলেন। ‘ভিলেন’-এও তাই। তবে এখানে তিনি আরও পোক্ত অভিনেতা। আরও দুর্দান্ত। পরিচালক বাবা যাদব অঙ্কুশকে অন্যভাবে হাজির করেছেন পর্দায়। তাঁর ফ্যানেদের জন্য এটি অতি অবশ্যই উপরি পাওনা।   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে