১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

‌‘‌মাদকের নেশা করেন?’‌ সোশ্যাল মিডিয়ায় সরাসরি অনুরাগীর প্রশ্নের মুখে ইয়ামি গৌতম

Published by: Abhisek Rakshit |    Posted: October 12, 2020 7:56 pm|    Updated: October 12, 2020 7:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে এমনিতেই সরগরম গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং তার পরবর্তী ঘটনায় বারংবার মাদকের প্রসঙ্গ উঠে এসেছে। এই পরিস্থিতিতে এবার সোশ্যাল মিডিয়ায় সরাসরি মাদক সংক্রান্ত প্রশ্নের সম্মুখীন হতে হল বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমকে (Yami Gautam)। টুইটে এক অনুরাগী সরাসরি তাঁকে প্রশ্ন করে বসেন যে, তিনি মাদকের নেশা করেন কি না?‌ যার মোক্ষম জবাবও দিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন:‌‌‌ সুশান্তের অ্যাকাউন্ট থেকে কোনও সন্দেহজনক লেনদেন হয়নি! চাঞ্চল্যকর দাবি ইডি সুত্রের]

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে ‘‌আস্ক মি’ (‘Ask Me’) পর্ব চালু করেছেন ইয়ামি। যেখানে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়ে থাকেন তিনি। সেখানেই এক অনুরাগী সম্প্রতি অভিনেত্রীকে জিজ্ঞাসা করে বসেন, ‘‌‘‌আপনি কি মাদকের নেশা করেন?‌ হয়তো সোশ্যাল মিডিয়ায় এই ধরনের প্রশ্ন করা উচিত নয়, তবে আপনার ভক্তদের জন্য এই প্রশ্নের উত্তর দিন।’‌’ এরপর এই প্রশ্নের জবাবে ইয়ামি লেখেন, ‘‌‘‌না আমি মাদকাসক্ত নই। আমি এই সমস্ত কিছুর বিরুদ্ধে।’‌’ ‌‌‌

 

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে তোলপাড় গোটা দেশ। কিছুদিন আগেই জামিন পেয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রিয়ার ভাই সৌভিক এখনও জেলে। এছাড়া তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আর এবার সোশ্যাল মিডিয়ায় এই মাদক সংক্রান্ত প্রশ্নের সম্মুখীন হলেন ইয়ামি গৌতম। প্রসঙ্গত, আগামিদিনে পবন কিরাপালানি পরিচালিত ‘‌ভূত পুলিশ’‌ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ইয়ামিকে। সিনেমায় তিনি ছাড়াও রয়েছেন সইফ আলি খান, অর্জুন কাপুর এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। সূত্রের খবর, চলতি বছরের শেষেই শুরু হবে সিনেমাটির শুটিং।

[আরও পড়ুন:‌‌‌ অনুমতি ছাড়াই হায়দরাবাদ গণধর্ষণ নিয়ে ছবি! রামগোপাল বর্মাকে তোপ নির্যাতিতার পরিবারের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement