BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

সুরাটে কোচিং সেন্টারে বিধ্বংসী আগুন, প্রাণ বাঁচাতে মরণঝাঁপ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 24, 2019 6:18 pm|    Updated: May 24, 2019 7:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  গুজরাটের সুরাটে একটি কোচিং সেন্টারে বিধ্বংসী অগ্নিকাণ্ড ঘিরে তুমুল চাঞ্চল্য৷  জানা গিয়েছে, একটি বহুতলের তৃতীয় তলে ছিল ওই কোচিং সেন্টারটি। শুক্রবার বিকেলে হঠাৎ আগুন লেগে যায় সেখানে। প্রাণ বাঁচাতে বহুতলের জানলা থেকে ঝাঁপ দিল কয়েকজন। শেষ পাওয়া তথ্য অনুযায়ী, অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে প্রায় ১৫ জনের। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা প্রশাসনের৷ ইতিমধ্যেই মৃতদের পরিবার প্রতি ৪ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন গুজরাটের মুখ্যমন্ত্রী। 

[আরও পড়ুন:  ‘ভারতের আত্মার জন্য ক্ষতিকর’, মোদির জয়কে কটাক্ষ একাধিক বিদেশি সংবাদমাধ্যমের]

জানা গিয়েছে, ওই বহুতলের একটি তলে একটি স্থানীয় সংবাদমাধ্যমেরও অফিস রয়েছে। সেখানকার এক সাংবাদিক  ও এক পড়ুয়া প্রথম অগ্নিকাণ্ডের ছবি টুইট করেন। এরপরই প্রকাশ্যে আসে ঘটনাটি। সূত্রের খবর, পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ১৮ টি ইঞ্জিন। তবে এখনও নিয়ন্ত্রণে আসেনি আগুন। 

[আরও পড়ুন: দুই রোগীর নামে মিল, বিভ্রান্তির জেরে কানের বদলে হার্নিয়া অপারেশন]

প্রাথমিক অনুমান, শট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ড। তবে আগুন নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত অগ্নিকাণ্ডের আসল কারণ জানা সম্ভব নয় বলেই জানিয়েছেন দমকল আধিকারিকরা। প্রসঙ্গত, অগ্নিকাণ্ডের সময় ওই বহুতলে প্রচুর মানুষ ছিলেন। তাঁদের মধ্যে বহু মানুষ ভিতরে আটকে রয়েছেন। তাঁদের উদ্ধার করার চেষ্টা করছে উদ্ধারকারীরা। মৃতের সংখ্যা আরও বাড়বে বলেই মনে করছে উদ্ধারকারীরা।      

 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement