BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দিল্লির রাসায়নিক কারখানায় আগুন, ঘটনাস্থলে দমকলের ৩০টি ইঞ্জিন

Published by: Soumya Mukherjee |    Posted: April 29, 2019 4:14 pm|    Updated: April 29, 2019 4:19 pm

Fire At Chemical Factory In Delhi's Naraina, 30 Fire Engines At The Spot.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির একটি রাসায়নিক কারখানায় বিধ্বংসী আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়াল। সোমবার সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিম দিল্লির নারায়ণা শিল্পতালুকে। সাড়ে ১১টা নাগাদ খবর পেয়েই আগুন নিয়ন্ত্রণে আনার জন্য ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৩০টি ইঞ্জিন। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন লাগার কারণ জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার ১১টা নাগাদ আচমকা ঘন ও কালো ধোঁয়ায় ঢেকে যায় ওই নারায়ণা শিল্পতালুকের ওই এলাকা। এর জেরে স্থানীয় বাসিন্দা ও বাইক আরোহীদের মুখে কাপড় চাপা দিয়ে যাতায়াত করতে দেখা যায়।

[আরও পড়ুন- বাজারের চালচিত্র অনিশ্চিত, এড়িয়ে চলুন ফাটকার ফাঁদ]

এই ঘটনা জানতে পেরেই ওখানে পর্যাপ্ত জলের ব্যবস্থা নেই বলে অভিযোগ জানান স্থানীয় বিজেপি নেত্রী মীনাক্ষী লেখি। টুইট করেন, “নারায়না শিল্পতালুকে আগুন লাগার কথা শুনে খুবই খারাপ লাগছে। বিষয়টি শোনার পরেই আমি ওই এলাকার দমকল আধিকারিক অতুল গর্গের সঙ্গে পরিস্থিতি নিয়ে কথা বলেছি। ওখানকার সবাই যাতে সুস্থ থাকে তার জন্য প্রার্থনা করছি। তবে একটা বিষয় অদ্ভুত লাগছে যে কমনওয়েলথ গেমসের সময় ওই এলাকায় জলের কল বসানোর কথা প্রকাশ্যে ঘোষণা করা হলেও তা হয়নি।”

[আরও পড়ুন- চতুর্থ দফায় ৭২ আসনে ভোটগ্রহণ, বিজেপির ঘাঁটিতে থাবা বসাতে মরিয়া বিরোধীরা]

প্রসঙ্গত উল্লেখ্য, রবিবার বিকেলে দিল্লির রামকৃষ্ণপুরমের সাত নম্বর সেক্টরে অবস্থিত সোনিয়া গান্ধীর ক্যাম্প অফিসের বাইরেও আগুন লেগেছিল। ৫.১৫ মিনিটে খবর পাওয়ার পরেই দমকলের আটটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে প্রায় আধঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় ওই এলাকায় থাকা ৮টি ঝুপড়ি। যদিও এই আগুন লাগার ঘটনায় কেউ জখম হয়নি বলেই জানা গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে