BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মন্ত্রীকে প্রাণে মারার জন্য ‘কালা জাদু’! গ্রেপ্তার মহারাষ্ট্রের ২ তান্ত্রিক

Published by: Suparna Majumder |    Posted: December 18, 2020 9:05 am|    Updated: December 18, 2020 9:05 am

2 Tantriks arrested for allegedly Perform Black Magic Rituals Seeking Death of Maharashtra Minister Eknath Shinde| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্ত্রীকে প্রাণের মারার জন্য ‘কালা জাদু’ (Black Magic) করছিল। এই অভিযোগে গ্রেপ্তার করা হল দুই তান্ত্রিককে। মহারাষ্ট্রের (Maharashtra) পালঘর থেকে দু’জনকে নাকি হাতেনাতে ধরা হয়েছে।

শোনা গিয়েছে, মহারাষ্ট্র সরকারের মন্ত্রিসভার নগরোন্নয়ন ও পূর্ত দপ্তরের মন্ত্রী একনাথ শিণ্ডেকে (Eknath Shinde) খুন করার ষড়যন্ত্র করেছিল দুই তান্ত্রিক। সপ্তাহখানেক আগেই এই খবর পৌঁছেছিল মহারাষ্ট্র পুলিশের কাছে। সেই খবরের ভিত্তিতেই পালঘরে তল্লাশি অভিযান চালানো হয়। ঘটনাস্থলে যখন পুলিশ গিয়ে পৌঁছায়, সেই সময়ও নাকি একনাথ শিণ্ডের ছবি সামনে রেখে ‘কালা জাদু’ করছিল ওই দুই তান্ত্রিক। গুপ্ত মন্ত্রোচারণ করছিল। সামনে লেবু ও লঙ্কাও রাখা ছিল। ঘর থেকে একটি মোরগও উদ্ধার হয়েছে। মনে কর হচ্ছে, সেটি বলি দেওয়ার জন্য রাখা হয়েছিল। এছাড়াও গুপ্তবিদ্যার অনেক সামগ্রী ঘরে মজুত ছিল।

[আরও পড়ুন: কৃষি আইন নিয়ে খোলা চিঠি নরেন্দ্র তোমারের, সমস্ত কৃষককে পড়ার আরজি মোদির]

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম কৃষ্ণ বালু কুরকুটে এবং সন্তোষ মাগরি বারদি। দু’জনকেই বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। টানা জিজ্ঞাসাবাদ চলছে। কার নির্দেশে এই কাজ তারা করছিল? এই প্রশ্নের উত্তর জানতে মরিয়া পুলিশ। তবে এখনও পর্যন্ত সেই সম্পর্কে দু’জনের কেউ কিছু জানায়নি বলেই খবর। পূর্বপুরুষের হাত ধরেই মহারাষ্ট্রের রাজনীতির সঙ্গে একনাথ শিণ্ডের পরিচয়। লোকসভার সাংসদ ছিলেন তাঁর বাবা ডা. শ্রীকান্ত শিণ্ডে। কলেজে থাকাকালীনই শিব সেনার (Shiv Sena) কর্মী হিসেবে কাজ শুরু করে দিয়েছিলেন। ২০১৪ সালে বিজেপি-শিব সেনা সরকার ক্ষমতায় আসার পর ডিসট্যান্স কোর্সের মাধ্যমে স্নাতক হন। কাজ শুরুর সময় থেকেই শিব সেনা সুপ্রিমো বালাসাহেব ঠাকরের নেকনজরে ছিলেন একনাথ। ২০১৯ সালে তাঁকে মহারাষ্ট্রের নগরোন্নয়ন ও পূর্ত দপ্তরের দায়িত্ব দেওয়া হয়।

[আরও পড়ুন: ISIS জঙ্গিদের হয়ে কাজ করার ফল, ৭ বছরের কারাদণ্ড তামিলনাড়ুর ইঞ্জিনিয়ারের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে