BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শ্রীনগরে তুমুল গুলির লড়াই, খতম দুই সন্ত্রাসবাদী

Published by: Paramita Paul |    Posted: July 25, 2020 11:23 am|    Updated: July 25, 2020 11:24 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহেও সন্ত্রাসে লাগাম পরানো যাচ্ছে না। জঙ্গিদের নাশকতামূলক কার্যকলাপ রুখতে লাগাতার অভিযানও চালাচ্ছে যৌথবাহিনী (Joint Operation)। মিলছে সাফল্য। এমন পরিস্থিতিতে শনিবার ভোররাতে শ্রীনগর (Srinagar) সংলগ্ন এলাকায় গুলির লড়াই শুরু হয়। বেলার দিকে দুই জঙ্গির (Terrorist) খতম হওয়ার খবর মিলেছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে বলে খবর। 

শ্রীননগর (Srinagar) সংলগ্ন এলাকা রণবীরগড়ে কয়েকজন সন্ত্রাসবাদী ঘাঁটি গেড়েছে বলে খবর পায় কাশ্মীর পুলিশ। এবার গোটা এলাকা ঘিরে ধরে শুরু হয় তল্লাশি। তল্লাশি চলাকালীন জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে লুকিয়ে থাকা জঙ্গিরা। যৌথবাহিনীর বালটা গুলিতে নিকেশ হয় দুই জঙ্গি। তবে তাদের পরিচয় এখনও পাওয়া যায়নি। বাকিদের খোঁজে এখনও তল্লাশি চালাচ্ছে জওয়ানরা। চলছে গুলির লড়াইও। 

[আরও পড়ুন : ‘শ্রমিক স্পেশ্যাল’ ট্রেনে রেলের রোজগার ৪২৯ কোটি! ‘বিপদের দিনে মুনাফা’, সরব রাহুল]

দিন কয়েক আগে পরপর দুই অভিযানে নিকেশ হয়েছিল ছয় সন্ত্রাসবাদী। সোপোরের আমশিপোরা গ্রামে কয়েকজন জঙ্গি ঘাঁটি গেড়েছে বলে খবর মিলেছিল। এরপরই ভোররাতে গোটা এলাকা ঘিরে ফেলে যৌথবাহিনী। শুরু হয় তল্লাশি। পুলিশের উপস্থিতি টের পেয়েই এলোপাথারি গুলি চালাতে শুরু করে সন্ত্রাসবাদীরা। পালটা গুলি চালায় যৌথবাহিনীর সদস্যরাও। তাতেই তিন জঙ্গির মৃত্যু হয়। তিনজনই হিজবুল মুজাহিদিনের সদস্য। তার আগে আরও এক অভিযানে আরও তিন জঙ্গিকে খতম করেছিল সেনা জওয়ানরা। 

[আরও পড়ুন : সিনিয়র আধিকারিককে খুন করে দিল্লিতে আত্মঘাতী CRPF জওয়ান, কারণ নিয়ে ধোঁয়াশা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement