৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মিলল না ভিক্ষা, প্লাস্টিকের ব্যাগে ভরে একাধিক বাড়ি লক্ষ্য করে থুতু ৪ মহিলার

Published by: Sayani Sen |    Posted: April 13, 2020 6:54 pm|    Updated: April 13, 2020 9:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্লাস্টিকের ব্যাগে থুতু ফেলে একাধিক বাড়িতে ছুঁড়ছে বেশ কয়েকজন মহিলা। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সে ছবি। রাজস্থানের কোটার বল্লভবাড়ি এই ঘটনার সঙ্গে জড়িত ওই ৪ মহিলাকে আটক করেছে পুলিশ। ভিক্ষা না পেয়ে বাড়ি লক্ষ্য করে থুতু ছোঁড়ে বলে দাবি পুলিশের।

রাজস্থানের কোটা এলাকার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, বেশ কয়েকজন মহিলা একটি প্লাস্টিক ব্যাগের ভিতর থুতু ফেলছে। তারপর থুতু ভরতি প্লাস্টিক ব্যাগ একের পর এক বাড়ি লক্ষ্য করে ছুঁড়ছে। কোনও কোনও বাড়ির ভিতরেও ঢুকে গিয়েছে সেই প্লাস্টিক ব্যাগ। স্থানীয়রা বলছেন, “রবিবার সকালে চার-পাঁচজন মহিলা তাদের সন্তানদের সঙ্গে নিয়ে ওই এলাকায় আসে। তারাই থুতু প্লাস্টিকের ব্যাগে ভরে বাড়িতে ছোঁড়ে। প্রথমে বুঝতে পারিনি কী ঘটছে। পরে টের পাওয়া মাত্রই বিষয়টি পুলিশকে জানাই।” এ বিষয়ে গুমনপুরার সার্কেল ইন্সস্পেক্টর মনোজ শিকারওয়ার বলেন, “আমরা অভিযোগ পেয়েছি বেশ কয়েকজন মহিলা প্লাস্টিক ব্যাগে থুতু ফেলে বাড়ি বাড়ি ছুঁড়ছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। কে বা কারা এই কাজ করল, তা এখনও জানা যায়নি। আমরা তদন্ত করে দেখছি।”

[আরও পড়ুন: চাহিদা মেটাতে সাহায্য রেলের, রাজস্থান থেকে মহারাষ্ট্রে পৌঁছল ২০ লিটার উটের দুধ]

পরে যদিও পুলিশ চারজনকে আটক করে। তদন্তে পুলিশ জানতে পারে, ভিক্ষা করতেই ওই মহিলারা এলাকায় গিয়েছিল। টাকাপয়সা না পেয়ে ওই বাড়িগুলি লক্ষ্য করে থুতু ছোঁড়ে তারা। 

[আরও পড়ুন: ‘রমজানের সময় বাড়িতে থেকেই নমাজ পড়ুন’, আবেদন মুখতার আব্বাস নাকভির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement