Advertisement
Advertisement

সেতু থেকে পড়ল কলকাতাগামী বাস, মৃত অন্তত ৫, ভয়াবহ দুর্ঘটনা ওড়িশায়

গুরুতর জখম আরও ৩০।

5 dead, as bus falls from flyover in Odisha

প্রতীকী ছবি

Published by: Paramita Paul
  • Posted:April 15, 2024 11:44 pm
  • Updated:April 15, 2024 11:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেতু থেকে পড়ল কলকাতাগামী যাত্রীভর্তি বাস। সোমবার রাতে ওড়িশার ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ৫ জনের। গুরুতর জখম আরও ৩০। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে বাংলার কেউ রয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, চালক নিয়ন্ত্রণ হারানোয় দুর্ঘটনাটি ঘটেছে।

সোমবার রাত ৯টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওড়িশার জয়পুর জেলায় ৬ নম্বর জাতীয় সড়কে বারাবতী সেতু থেকে নিচে পড়ে বাসটি। প্রায় ৫০ জন যাত্রী নিয়ে বাসটি কটক থেকে কলকাতায় আসছিল বলে খবর।  দুর্ঘটনার খবর পেতেই স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ শুরু করে। তাঁদের মধ্যে ৫ জনের মৃত্যু হয়েছে। তবে নিহতদের নাম, পরিচয় এখনও জানা যায়নি। আহতদেরও চিকিৎসা চলছে। 

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: ‘টাকা যারই হোক না কেন…’, লোকসভা নির্বাচনের আগে মাস্ককে বার্তা মোদির?]

শোকপ্রকাশ করেছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকও। নিহতদের পরিবারকে ওড়িশা সরকারের তরফে ৩ লক্ষ টাকা করে আর্থিক সাহায্যের ঘোষণাও করা হয়েছে। আহতদেরও দ্রুত সুস্থতা কামনা করে তাঁদের প্রয়োজনীয় চিকিৎসার নির্দেশও দিয়েছেন তিনি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বাসচালক নিয়ন্ত্রণ হারানোয় সেতু থেকে নিচে পড়ে যায় বাসটি। বাসচালকের অবস্থাও আশঙ্কাজনক।

[আরও পড়ুন: বিজেপি প্রার্থীর পা ছুঁয়ে প্রণাম প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের শশীর, ভোটবাজারে বিরল ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ