১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অটো ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ, ভয়াবহ দুর্ঘটনায় মহারাষ্ট্রে মৃত ৬

Published by: Biswadip Dey |    Posted: August 14, 2022 1:33 pm|    Updated: August 14, 2022 1:33 pm

6 dead after car collides with auto in Maharashtra। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি ও অটোর মুখোমুখি সংঘর্ষে ৬ জনের মর্মান্তিক মৃত্যু হল মহারাষ্ট্রে (Maharashtra)। রাজ্যের বীর জেলার মঞ্জরসুম্বা-পাটোদা হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। দু’টি গাড়ির মধ্যে এমনভাবে সংঘর্ষ হয় যে গাড়িদু’টি পরস্পরের সঙ্গে মিশে যায়। ক্রেনের সাহায্যে গাড়ি দু’টিকে আলাদা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

রবিবার সকাল সাড়ে পাঁচটা নাগাদ ওই দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, রাজ্যের জিয়াচিওয়াড়ি গ্রামের একটি পরিবার গাড়ি করে পুণে যাচ্ছিল একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে। উলটো দিক থেকে আসা অটোটি সজোরে ধাক্কা মারে গাড়িটিকে। সংঘর্ষে গাড়িতে থাকা একই পরিবারের পাঁচজন ও আরও এক ব্যক্তি মারা গিয়েছেন দুর্ঘটনার কবলে পড়ে। মৃত ব্যক্তিদের শনাক্ত করার প্রক্রিয়া শুরু হয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

[আরও পড়ুন: ‘সমালোচকদের গায়ের চামড়া দিয়ে জুতো তৈরি হবে’, বেলাগাম সৌগত রায়]

এদিকে রবিবার ভোরে আরেকটি গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হয়েছেন মহারাষ্ট্রের বিধান পরিষদের প্রাক্তন সদস্য ও শিব সংগ্রাম পার্টির নেতা বিনায়ক মেটে। এদিন ভোর ৫টা ১৫ মিনিট নাগাদ মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে ওই দুর্ঘটনা ঘটে।

জানা গিয়েছে, গাড়িতে ওই নেতা ছাড়াও চালক ও আরও এক ব্যক্তি ছিলেন। মণ্ডপ টানেলের কাছে একটি গাড়ি এসে সজোরে ধাক্কা মারে বিনায়কের গাড়িতে। দুর্ঘটনার পরে দ্রুত আহতদের নবি মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা বিনায়ককে মৃত ঘোষণা করেন। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে ও উপ মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ খবর পেয়ে হাসপাতালে যান। রাজ্যের বিজেপি সভাপতি চন্দ্রকান্ত পাটিল এই ঘটনায় শোকপ্রকাশ করে জানিয়েছেন, বিনায়ক মেটের মৃত্যুতে মহারাষ্ট্রের মারাঠা সম্প্রদায়ের বড় ক্ষতি হয়ে গেল।

[আরও পড়ুন: বিকিনি পরায় বরখাস্ত অধ্যাপিকা, প্রতিবাদে প্রথমবার ছাত্র আন্দোলন সেন্ট জেভিয়ার্সে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে