BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভোলেবাবার স্বপ্নাদেশ! ছ’বছরের শিশুর গলা কেটে দেবতাকে ‘উৎসর্গ’ করল দুই যুবক

Published by: Suparna Majumder |    Posted: October 3, 2022 12:21 pm|    Updated: October 3, 2022 12:21 pm

6-year-old boy killed by two men as

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোলেবাবার স্বপ্নাদেশ! এই কারণ দেখিয়ে ছ’বছরের শিশুর গলা কেটে তাকে খুন করল দুই যুবক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির লোধি কলোনি এলাকায়। হাতেনাতে ধরা হয়েছে দুই যুবককে। তাঁদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে বলেই খবর। 

জানা গিয়েছে, দিল্লির লোধি কলোনিতে CRPF-এর হেড কোয়ার্টারের নির্মাণকাজ চলছিল। সেখানেই শনিবার রাতে এই ঘটনা ঘটে। ধৃত দুই যুবকের নাম বিজয় কুমার ও অমন কুমার। দু’জনেই বিহারের বাসিন্দা। CRPF-এর নির্মীয়মান হেড কোয়ার্টারে সিমেন্ট কাটারের কাজ করত। নিহত শিশুর বাবাও একই জায়গায় শ্রমিক হিসেবে কাজ করতেন। ফলে শিশুটি দুষ্কৃতীদের পূর্ব পরিচিত ছিল। 

[আরও পড়ুন: কলেজ-বিশ্ববিদ্যালয়ে ফ্যাকাল্টি পদে নিয়োগ পিএইচডি ছাড়াই, নয়া নির্দেশিকা UGC-র]

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, গত শনিবার রাত সাড়ে দশটা নাগাদ শিশুটি শ্রমিকদের শিবিরের দিকে যাচ্ছিল। সেই সময় তাঁকে ডেকে নির্মীয়মান হেড কোয়ার্টারে নিয়ে যায় বিজয় ও অমন। দু’জনেই মাদকের নেশায় বুঁদ ছিল। পরিচিতদের ডাক উপেক্ষা করতে পারেনি শিশুটি। তাঁদের সঙ্গে চলে যায় সে। আচমকা ধারাল অস্ত্র দিয়ে শিশুর গলা কেটে দেয় দুই দুষ্কৃতী। 

শিশুর চিৎকারে আশেপাশের মানুষ ছুটে আসেন। যে CRPF কর্মীরা নির্মীয়মান হেড কোয়ার্টারে পাহারা দিচ্ছিলেন তাঁরাও ছুটে আসেন। অমন ও বিজয়কে হাতেনাতে ধরা হয়। খবর দেওয়া হয় স্থানীয় থানায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। শিশুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ধৃতদের পুলিশি হেফাজতে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদের সময় একজন জানায়, ভোলেবাবার স্বপ্নাদেশ পেয়েছিল সে। তাতেই শিশুর গলা কাটার নির্দেশ দিয়েছিল। সেই নির্দেশ পালন করতেই এই কাণ্ড ঘটিয়েছেন তারা। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় এবং শ্রমিকরা। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে।  

[আরও পড়ুন: যোগ্য উত্তরসূরি! পুজোর অতিথিদের ভোগ দিল ছেলে, গর্বিত মা কাজল শেয়ার করলেন ভিডিও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে