BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভয়াবহ বাস দুর্ঘটনার বলি ৭, আহত কমপক্ষে ৩৪ জন

Published by: Sulaya Singha |    Posted: April 21, 2019 9:08 am|    Updated: April 21, 2019 9:08 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত্যু হল অন্তত ৭ জনের। আহত কমপক্ষে ৩৪ জন। রবিবার সকালের এই ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য।

এদিন ভোরে মেনপুরীর কাছে আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে একটি যাত্রী বোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি ট্রাকে। সঙ্গে সঙ্গে উলটে যায় বাসটি। ঘটনাস্থলে ভিড় জমান স্থানীয়রা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে সাতজনের। আহত অন্তত ৩৪ জন। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অনেকের অবস্থাই আশঙ্কাজনক বলে শোনা যাচ্ছে। তাঁদের পরিবারকে খবর দেওয়া হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মৃতদেহ বাস থেকে বের করে বলে জানানো গিয়েছে। তবে বাসটি এমনভাবে উলটে যায় যে দেহ বের করতে ক্রেন ব্যবহার করতে হয়েছে। তবে এখনও পর্যন্ত মৃতদের পরিচয় জানা যায়নি। কীভাবে এমন দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। ভোরবেলা ফাঁকা রাস্তায় বাসটি অতিরিক্ত গতিতে ছুটছিল কিনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ভোটে জিতলে অর্ধেক করে দেওয়া হবে মদের দাম, প্রতিশ্রুতি ইস্তেহারে]

উল্লেখ্য, দিন কয়েক আগে, গত ১১ এপ্রিল এই এক্সপ্রেসওয়েতেই ভয়ংকর গাড়ি দুর্ঘটনা কেড়ে নিয়েছিল আটজনের প্রাণ। গুরুতর আহত হয়েছিলেন দু’জন। ফতেহাবাদের কাছে দ্রুত গতিতে ছুটে আসা একটি আর্টিগা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি ট্রাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ’জনের। হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরও দুজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সেবার গাড়ি কেটে মৃতদেহ বের করা হয়েছিল। পরপর পথ দুর্ঘটনায় এলাকায় ছড়াচ্ছে চাঞ্চল্য।

[আরও পড়ুন: এবার বিজেপির পথে সানি দেওল! ভোটে লড়তে পারেন পাঞ্জাব থেকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement