BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার বিজেপির পথে সানি দেওল! ভোটে লড়তে পারেন পাঞ্জাব থেকে

Published by: Subhajit Mandal |    Posted: April 20, 2019 7:34 pm|    Updated: April 20, 2019 7:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার কি বিজেপিতে যোগ দিতে চলছেন অভিনেতা সানি দেওল? পাঞ্জাবের রাজনৈতিক মহলে জোর জল্পনা। বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ‘র সঙ্গে ইতিমধ্যেই দেখা করেছেন সানি দেওল। সূত্রের খবর, বিজেপি ‘গদর’ অভিনেতাকে অমৃতসর থেকে প্রার্থী করতে চায়। সেই লক্ষ্যেই অভিনেতার সঙ্গে দেখা করেছেন দলের সর্বভারতীয় সভাপতি। যদিও, সানি দেওল নিজে বিজেপিতে যোগদানের কথা অস্বীকার করেছেন।

[আরও পড়ুন: রাহুল গান্ধীর মনোনয়নপত্রে অসঙ্গতি! কংগ্রেস সভাপতির নাগরিকত্ব নিয়েই উঠছে প্রশ্ন]

বাবা ধর্মেন্দ্র ২০০৪ সালে রাজস্থান থেকে বিজেপির টিকিটে লড়ে সাংসদ হয়েছেন। হেমা মালিনী এখনও মথুরা কেন্দ্রের সাংসদ, এবং এবছরও একই কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন। এরই মধ্যে ধর্মেন্দ্রর পরিবারের তৃতীয় সদস্য হিসেবে সানি দেওলের গেরুয়া শিবিরে নাম লেখানোর জল্পনা ছড়াল। বিজেপি এখনও পাঞ্জাবের তিনটি কেন্দ্রে প্রার্থী ঘোষণা করেনি। সেই তিনটি আসন হল অমৃতসর, গুরুদাসপুর এবং হোশিয়ারপুর। আসলে, ২০১৭ সালে পাঞ্জাবে ক্ষমতা হারানোর পর বিজেপি-শিরোমণি অকালি দলের জনপ্রিয়তা এবং সংগঠন দুটোই তলানিতে ঠেকেছে। তাই গেরুয়া শিবির চাইছে কোনও সেলিব্রিটিকে প্রার্থী করে দলের সংগঠনকে মজবুত করতে। ইতিমধ্যেই, অমৃতসর কেন্দ্র থেকে প্রার্থী করার জন্য সানি দেওলের নাম ভাবা হয়েছে। তাঁকে রাজি করাতেই তাঁর সঙ্গে অমিত শাহ সাক্ষাৎ করেছেন বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: শহিদ হেমন্ত কারকারেকে নিয়ে মন্তব্য, বিজেপি প্রার্থী সাধ্বী প্রজ্ঞাকে নোটিস কমিশনের]

শুক্রবার পুণে বিমানবন্দরে দু’জনের দেখা হয়। যদিও, মাত্র মিনিট পাঁচেক কথা হয়েছে অমিত শাহ এবং সানি দেওলের। তাতেই রাজনৈতিক মহলে জল্পনা ছড়িয়েছে। এ প্রসঙ্গে সানি দেওল অবশ্য বলছেন, “আমার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা সম্পর্কে আমি শুনেছি। তবে, অমিত শাহ’র সঙ্গে শুধু দেখা হয়েছে আর একটা ছবি তুলেছি, আর কিছু নয়।” রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, জল্পনায় গা না ভাসালেও সানি দেওল রাজনীতিতে যোগ দেওয়ার সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দিচ্ছেন না। এদিকে পাঞ্জাবেরই গুরুদাসপুর থেকে টিকিট পেতে পারেন আরেক সেলিব্রিটি। প্রাক্তন অভিনেতা তথা সাংসদ বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্নাকে গুরুদাসপুরে প্রার্থী করতে পারে গেরুয়া শিবির। বিনোদ খান্না মৃত্যুর আগে পর্যন্ত এই কেন্দ্রে সাংসদ ছিলেন। কিন্তু তাঁর মৃত্যুর পর আসনটি জিতে নেন কংগ্রেসের সুনীল জাখর। এই মুহূর্তে ওই আসনটিও কংগ্রেসের জন্য শক্ত ঘাঁটি হিসেবে পরিগণিত হচ্ছে। তবে, সেলিব্রিটির আগমন ঘটলে অঙ্ক বদলে যেতে পারে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement