BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বীরেন্দ্র শেহওয়াগ পরিচালিত স্কুলে যৌন নির্যাতন অভিযোগ, নির্যাতিত ৮ বছরের শিশু

Published by: Subhajit Mandal |    Posted: August 21, 2022 12:45 pm|    Updated: August 21, 2022 12:45 pm

8-year-old student abused at Sehwag International School | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৮ বছরের শিশুকে যৌন নির্যাতন। হস্টেলের ঘরে ঢুকে অত্যাচার। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠল হরিয়ানার এক স্কুলে। ঘটনাচক্রে ওই স্কুলটি আবার টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগের (Virender Sehwag)। স্কুলের চেয়ারপার্সন তাঁর স্ত্রী আরতি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে শেহওয়াগ ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়াদের মধ্যে।

মূল ঘটনাটি স্বাধীনতা দিবসের রাতের। অভিযোগ সেদিন রাতেই নির্যাতনের শিকার হয় ওই শিশু। কিন্তু তারপর থেকে সে এতটাই ভীত-সন্ত্রস্ত যে ঘটনার কথা কিছুই মনে করতে পারছে না। তবে নাবালিকার স্বাস্থ্য পরীক্ষা করে যৌন হেনস্তার প্রমাণ মিলেছে। গত শুক্রবার স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত শিশুটির বাবা। শনিবার নির্যাতিতার বাবা স্থানীয় পুলিশ সুপার ওয়াসিম আক্রমের (Wasim Akram) সঙ্গে দেখা করে পুরো ঘটনার বিস্তারিত জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘৫ জনকে পিটিয়ে মেরেছি’, প্রকাশ্যে ক্যামেরায় আস্ফালন বিজেপি নেতার, তোপ কংগ্রেসের]

পুলিশ সুপার ওয়াসিম আক্রম দাবি করেছেন, দোষীরা শাস্তি পাবেই। তবে সূত্রের খবর, শিশুটি নিজে কিছু না বলায় তদন্তের গতি থমকে রয়েছে। পুলিশ জানিয়েছে, শিশুটা আরেকটু স্বাভাবিক হলে তার বয়ান নেওয়া হবে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ওই স্কুলেরই উঁচু ক্লাসের কোনও ছাত্র বা স্কুলের কোনও অশিক্ষক কর্মী এই ঘটনায় জড়িত থাকতে পারে। আপাতত মামলার ভার তুলে দেওয়া হয়েছে মহিলা থানার হাতে। পুলিশ ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে। যোগাযোগ করা হয়েছে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে।

[আরও পড়ুন: ব্রাহ্মণদের নিয়ে আপত্তিকর মন্তব্য, প্রভাবশালী নেতাকে বহিষ্কার করল বিজেপি]

শেহওয়াগ ইন্টারন্যাশনাল স্কুল (Sehwag International School) বীরেন্দ্র শেহওয়াগ নিজে প্রতিষ্ঠা করেছিলেন। এখনও স্কুলার একটা বড় অংশের মালিকানা শেহওয়াগ পরিবারের হাতেই। স্বাভাবিকভাবেই এই ঘটনায় তাঁদের ভাবমূর্তিতে আঘাত লেগেছে। তাছাড়া এ হেন স্কুলে এত গুরুতর অভিযোগ আসায় পড়ুয়া এবং অভিভাবকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। যদিও স্কুল কর্তৃপক্ষের দাবি, পড়ুয়াদের নিরাপত্তা নিশ্চিত করতে সবরকম ব্যবস্থা করেছেন তারা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে