BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার বলি আরও এক ভারতীয়, দেশে মৃতের সংখ্যা বেড়ে ৬

Published by: Tiyasha Sarkar |    Posted: March 22, 2020 11:12 am|    Updated: March 22, 2020 11:12 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (coronavirus) সংক্রমণে মৃত্যু হল আরও ১ ভারতীয়র। ২১ শে মার্চ থেকে মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। শনিবার গভীর রাতে মৃত্যু হয় তাঁর। করোনা সংক্রমণে দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে হল ৬।

করোনা আতঙ্ক ত্রস্ত গোটা বিশ্ব। লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। হু হু করে বেড়ে চলছে আক্রান্তের সংখ্যাও। পরিস্থিতি মোকাবিলায় একাধিক পদক্ষেপ নিয়েছে কেন্দ্র। সংক্রমণ রুখতে রবিবার দেশজুড়ে পালিত হচ্ছে জনতা কারফিউ। এই পরিস্থিতিতেই মুম্বাইতে মৃত্যু হল এক করোনা আক্রান্ত প্রৌঢ়ের। জানা গিয়েছে, জ্বর-সর্দি সহ একাধিক উপসর্গ নিয়ে ২১ মার্চ মুম্বইয়ের একটি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসার পরই শুরু হয় চিকিৎসা। শনিবার গভীর রাতে মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, উচ্চ রক্তচাপ ও উচ্চ শর্করা জনিত সমস্যা ছিল তাঁর। 

[আরও পড়ুন: ‘বড় অসহায় লাগছে’, ইটালিতে আটকে থাকা মেয়ের জন্য দুশ্চিন্তায় দিন কাটছে বাবার]

প্রসঙ্গত, এ দেশে করোনার থাবায় প্রথম প্রাণ হারিয়েছিলেন কর্ণাটকের ৭৬ বছেরর এক বৃদ্ধ। যে চিকিৎসকের অধীনে সেই রোগী ছিলেন, তিনিও পরে করোনায় আক্রান্ত হন। সৌদি থেকে ফেরা কালবুর্গির বৃদ্ধ গত ১২ মার্চ জীবণযুদ্ধে হার মানেন। করোনার কবল থেকে রক্ষা পাননি এক চিকিৎসকও। এরপর জয়পুরে মৃত্যু হয় ইতালির এক পর্যটকের। সব মিলিয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ৬।

 

[আরও পড়ুন: গীতাঞ্জলি এক্সপ্রেসে করোনা আতঙ্ক, আক্রান্ত সন্দেহে যাত্রীদের হাসপাতালে পাঠাল রেল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement