১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

লকডাউনেও জয়রাইড! বিলাসবহুল গাড়ি থেকে নামিয়ে যুবককে ওঠবোস করাল নিরাপত্তা বাহিনী

Published by: Sayani Sen |    Posted: April 26, 2020 5:47 pm|    Updated: April 26, 2020 5:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের ফাঁকা রাস্তা। ওই রাস্তাতেই তো বিলাসবহুল গাড়ি ছুটিয়ে মজা! তাই তো সাঁ সাঁ শব্দে গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছিল এক যুবক। হাতে গাড়ির স্টিয়ারিং রয়েছে ঠিকই। তবে মুখে মাস্ক নেই। ভেবেছিল পুলিশ নজর এড়িয়ে বেশ কিছুটা সময় কাটিয়ে নেবে সে। কিন্তু সে ইচ্ছাপূরণ হল না তার। পরিবর্তে রাস্তায় কান ধরে ওঠবোস করতে হল তাকে। সে ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে।

করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কা গোটা বিশ্বের মতোই কাঁপছে মধ্যপ্রদেশের ইন্দোরে। আক্রান্ত এবং মৃতের সংখ্যা বাড়ছে প্রতিনিয়ত। তবে তা সত্ত্বেও রাস্তায় লকডাউন ভঙ্গকারীর কোনও অভাব নেই। সেরকমই এক যুবকের দেখা পাওয়া গেল। ইন্দোরের বিখ্যাত আশা কনফেকশনারিজের মালিক দীপক দয়ারানির ছেলে ওই যুবক। বিলাসবহুল গাড়ি নিয়ে লকডাউনের মধ্যে হাওয়া খেতে বেরিয়েছিল তিনি। কিন্তু রাস্তাতেই রয়েছে সিটি সিকিউরিটি কাউন্সিল। মূলত অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক, আধা সামরিক বাহিনীর সদস্য এবং পুলিশকর্মীরাই এই সিটি সিকিউরিটি কাউন্সিলের অন্তর্ভুক্ত। তারাই হাতেনাতে পাকড়াও করে ওই যুবককে। গাড়ি আটকানো হয় মাঝরাস্তায়। নামার পরই গাড়ি নিয়ে বেরনোর কারণ জানতে চাওয়া হয়। তবে উপযুক্ত কোনও কারণ জানাতে পারেনি সে। তাই রাস্তার মাঝে শাস্তি দেওয়া হয় তাকে। কান ধরে ওঠবোস করানো হয় তাকে।

[আরও পড়ুন: ইয়েস ব্যাংক মামলা: সিবিআইয়ের হাতে গ্রেপ্তার DHFL-এর চেয়ারম্যান ও তাঁর ভাই]

যদিও যুবকের পরিবারের দাবি, তার নাকি কোনও দোষই ছিল না। তা সত্ত্বেও সিকিউরিটি কাউন্সিল অকারণে হেনস্তা করেছে তাকে। কারণ, তাদের ছেলের কাছে নাকি লকডাউনে বাড়ি থেকে বেরনোর পাস এবং গাড়ির কাগজপত্র সবই ছিল তার কাছে। সিটি সিকিউরিটি কাউন্সিলের বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছে ওই যুবক।

[আরও পড়ুন: করোনা আক্রান্তদের সুস্থ করতে নয়া পন্থা, মধ্যপ্রদেশে চালু ‘খুশির বিভাগ’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement