১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

তুতো ভাইকে গলা কেটে খুন, কাটা মুন্ডুর সঙ্গে সেলফি! মাত্রাছাড়া নৃশংসতা ঝাড়খণ্ডে

Published by: Kishore Ghosh |    Posted: December 6, 2022 6:13 pm|    Updated: December 6, 2022 6:37 pm

A Man Beheads Cousin Over Land Dispute and Friends Take Selfie With Head | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নৃশংসতা তথা নির্মমতার প্রতিযোগিতা শুরু হয়েছে গোটা দেশে! শ্রদ্ধা ওয়ালকর (Shraddha Walkar) হত্যাকাণ্ডের পর একাধিক ঘটনায় খুনের পর দেহ টুকরো করার খবর সামনে এসেছে। গতকাল বিহারে (Bihar) ভরা বাজারে তরুণীর স্তন কেটে নেয় এক যুবক। অভিযোগ, হত্যার আগে তাঁর হাত, পা ও কানও কাটা নেওয়া হয়। এবারের ঘটনা ঝাড়খণ্ডে (Jharkhand)। জমি বিবাদে তুতো ভাইকে গলা কেটে হত্যা করে এক যুবক। এরপর ও হত্যাকারী যুবক ও তাঁর বন্ধুরা কাটা মুন্ডুর সঙ্গে সেলফি তোলে। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। তদন্তে নেমে মূল অভিযুক্ত, তাঁর স্ত্রী-সহ ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম কানু মুন্ডা। নিহতের বাবা দেসাই মুন্ডা গোটা ঘটনা জানিয়ে ২ ডিসেম্বর পুলিশ অভিযোগ দায়ের করেন। তিনি জানিয়েছেন, ১ ডিসেম্বর বাড়িতে একা ছিলেন কানু। তিনি সেই সময় চাষের কাজে ধানক্ষেতে ছিলেন। সন্ধেবেলা বাড়ি ফেরার পর, গ্রামবাসীদের থেকে জানতে পারেন, ভাইপো সাগর মুন্ডা ও তাঁর বন্ধুরা ছেলে কানুকে অপহরণ করে নিয়ে গিয়েছে। পরদিন ছেলের খোঁজে থানায় গিয়ে এফআইআর করেন দেসাই।

[আরও পড়ুন: গোহারা হার নয়, গুজরাটে ভাল ফল করবে দল, বুথফেরত সমীক্ষাকে চ্যালেঞ্জ আপ নেতার]

ওইদিনই কানুর খোঁজে সাবডিভিশনাল পুলিশ অফিসার অমিত কুমারের নেতৃত্বে একটি দল কাজে নামে। দ্রুত গ্রেপ্তার করা হয় মূল অভিযুক্ত সাগর মুন্ডাকে। ধৃতকে জেরা করে কুমাং গোপলা জঙ্গলে দেহের খোঁজ মেলে। যদিও মুন্ডুটি ছিল ১৫ কিলোমিটার দূরে দুলওয়া টাংরি এলাকায়। এই ঘটনায় ইতিমধ্যে মৃতের মোবাইল-সহ ৬টি মুঠোফোন, ২টি ধারালো রক্তমাখা অস্ত্র, একটি কুঠার ও একটি এসইউবি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

[আরও পড়ুন: পুষ্করে মমতার কনভয় দেখে উঠল ‘জয় শ্রীরাম’ স্লোগান, ক্যামেরাবন্দি ঘটনার দৃশ্য]

পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে জমি নিয়ে পরিবারিক বিবাদের কারণে এই খুন। কিন্তু এই হত্যায় চাঞ্চল্য ছড়িয়েছে অন্য কারণে। সাগরকে হত্যার পর তাঁর মুন্ডুর সঙ্গে সেলফি তোলে কানু ও তাঁর বন্ধুরা। এই ঘটনায় চমকেছে পুলিশ আধিকারিকরাও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে