BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বাড়িতে ফোন করল দাউদের গ্যাংয়ের সদস্য! বাড়ল নিরাপত্তা

Published by: Sulaya Singha |    Posted: September 6, 2020 7:14 pm|    Updated: September 6, 2020 7:52 pm

A Man claimed to be Dawood gang member called Uddhav Thackeray, security upped

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও বৃষ্টিতে বেহাল মুম্বই নিয়ে তো কখনও সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু তদন্তে মুম্বই পুলিশের পাশে দাঁড়িয়ে সমালোচনার মুখে পড়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray)। এবার তাঁর বাড়িতে এল হুমকি ফোন। তবে যে সে নয়, ফোনের ওপারের ব্যক্তি দাবি করেছে, সে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের গ্যাংয়ের সদস্য! এমনকী বাড়ি উড়িয়ে দেওয়ারও হুমকি দেওয়া হয়।

[আরও পড়ুন: বেহাল অর্থনীতির জন্য ভগবানকে দায়ী করা হিন্দুত্বের অপমান, নির্মলাকে তোপ শিব সেনার]

হ্যাঁ, এমন ফোন আসার পরই স্বাভাবিকভাবে আতঙ্ক ছড়ায় মুখ্যমন্ত্রীর পরিবারে। ইতিমধ্যেই জোরদার করা হয়েছে তাঁর বাড়ি ‘মতোশ্রী’র নিরাপত্তা। মুম্বইয়ের বান্দ্রা এলাকায় বাড়ি উদ্ধব ঠাকরের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ ফোন মুখ্যমন্ত্রীর বাড়ির ফোনে দু’বার ফোন আসে। ফোন তুলে কে কথা বলছেন জানতে চাইলে ওপার থেকে বলা হয় দুবাই থেকে ফোন করছে ওই ব্যক্তি। সে দাউদের (Dawood Ibrahim) গ্যাংয়ের সদস্য। দাউদের হয়েই মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চায়। তাঁর বাংলো উড়িয়ে দেওয়ার হুমকিও দেয় সে। খোদ মুখ্যমন্ত্রীর বাড়িতে এই ধরনের ফোন আসায় ছড়ায় চাঞ্চল্য। খবর দেওয়া হয় স্থানীয় পুলিশকে। গোটা ঘটনা জানার পরই তাঁর বাড়ির নিরাপত্তা আঁটসাঁট করা হয়।

পুলিশের আর সিনিয়র আধিকারিক জানিয়েছেন, এখনও পর্যন্ত অজ্ঞাতপরিচয় ওই কলারের বিষয়ে কোনও তথ্যই হাতে আসেনি। দুবাই থেকেই ফোনটি করা হয়েছিল, নাকি নেহাতই আতঙ্ক ছড়ানোর জন্য কেউ এমনটা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও ঘটনায় এখনও অবধি কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি বলেই জানিয়েছে পুলিশ। যদিও এ বিষয়ে মুখ্যমন্ত্রীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: বাড়ি-গাড়ি কিনতে নেওয়া ঋণের সুদে মিলবে দারুণ সুবিধা, বড় ঘোষণা SBI-এর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে