BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পাঞ্জাবে ভোটের আগে কংগ্রেসে যোগ দিলেন সোনু সুদের বোন, এবার কি অভিনেতার পালা?

Published by: Sulaya Singha |    Posted: January 10, 2022 5:44 pm|    Updated: January 10, 2022 7:31 pm

Actor Sonu Sood's Sister Malvika Joins Congress ahead of Punjab Election | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর নভেম্বরেই জানিয়েছিলেন বোন রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন। তবে কোন দলে নাম লেখাবেন, সে সিদ্ধান্ত নেননি। জল্পনার অবসান ঘটিয়ে সোমবার কংগ্রেসের হাত ধরলেন সোনু সুদের বোন মালবিকা সুদ। আর তাঁর যোগদানের সঙ্গে সঙ্গেই সোনুর কংগ্রেস পরিবারের সদস্য হয়ে ওঠার আশা উজ্জ্বল হল। অন্তত পাঞ্জাব কংগ্রেস তেমনটাই মনে করছে। পাঞ্জাবে বিধানসভা ভোটের আগে ‘গরিবের মসিহা’কে পরোক্ষে দলের সঙ্গে যুক্ত করে কার্যত মাস্টার স্ট্রোকই দিল কংগ্রেস।

এদিন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির (Charanjit Singh Channi) উপস্থিতিতেই কংগ্রেসে যোগ দেন মালবিকা। বোনের পাশেই ছিলেন দাদা সোনু। উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধুও। মালবিকাকে স্বাগত জানিয়ে চান্নি টুইট করেন, “সোনু সুদের বোন মালবিকাকে স্বাগত জানাই। আমি নিশ্চিত ও দলের একনিষ্ঠ সদস্য হয়ে কাজ করবে এবং তৃণমূল স্তরেও কংগ্রেসকে পৌঁছে দেবে।” সিধু আবার সোনু এবং মালবিকার সঙ্গে মোগায় নিজের বাসভবনে আলাদা করে সাক্ষাৎ করেন। যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। টুইটার ট্রেন্ডিংয়ে উঠে এসেছে #SonuSoodWithCongress। পাঞ্জাব কংগ্রেসও টুইটারে জানিয়েছে, সোনুর মতো একজন মানবিক নায়ক কংগ্রেস পরিবারের একজন হয়ে ওঠায় অনেকেই অনুপ্রেরণা পাবেন।

[আরও পড়ুন: ‘নরকেও যেন ঠাঁই না হয়’! করোনা আক্রান্ত স্বরার মৃত্যুকামনায় টুইট, পালটা জবাব অভিনেত্রীর]

প্রসঙ্গত, পাঞ্জাবের মোগা জেলা থেকে আসা বলিউডের খলনায়ক সোনু সুদকে (Sonu Sood) গত বছরই রাজ্যের মুখ বা স্টেট আইকন হিসেবে বেছে নিয়েছিল নির্বাচন কমিশন। তবে গত বছর সোনু জানান, তাঁর বোন মালবিকা সুদ রাজনীতিতে যোগ দেবেন এবং পাঞ্জাব ভোটেও লড়বেন। সেই কারণে দিন দুয়েক আগেই স্টেট আইকন পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন সোনু। 

আগামী ১৪ ফেব্রুয়ারি পাঞ্জাবে ভোট। এখনও পর্যন্ত কংগ্রেসের তরফে কোনও মুখ্যমন্ত্রীর মুখ নেই। এমনকী ঘোষিত হয়নি প্রার্থী তালিকাও। এমন পরিস্থিতিতে গ্র্যান্ড ওল্ড পার্টিতে সোনুর উপস্থিতি বাড়তি অক্সিজেনের মতোই। প্রসঙ্গত, দিল্লিতে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির (AAP) সঙ্গেও যুক্ত সোনু। যে দল আবার পাঞ্জাব নির্বাচনে কড়া টক্কর দিতে প্রস্তুত কংগ্রেসকে। গত বছর সোনুকে স্কুল পড়ুয়াদের জন্য তৈরি কর্মসূচি ‘দেশ কা মেন্টর্স’-এর ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর করেছিল আপ। কেজরিওয়ালের সঙ্গে সোনুর সাক্ষাৎ ঘিরেও তৈরি হয়েছিল জোর জল্পনা। এবার কংগ্রেসের পাশে দাঁড়িয়ে খেলা জমিয়ে দিলেন অভিনেতা।

[আরও পড়ুন: পুলিশের উর্দিতে ঈশ্বর! কালভৈরব মন্দিরে ভিড় ভক্তদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে