৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভোটের মাঝেই নিকটাত্মীয়কে হারালেন নরেন্দ্র মোদি

Published by: Sulaya Singha |    Posted: May 1, 2019 4:15 pm|    Updated: May 1, 2019 4:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে ভোটপ্রচারে চূড়ান্ত ব্যস্ত তিনি। আজও উত্তরপ্রদেশের আম্বেদকর নগর ও কৌশাম্বিতে জনসভায় হাজির হয়েছিলেন তিনি। অন্যদিকে মহারাষ্ট্রে মাওবাদী হামলার খবর পেতেই টুইট করে ঘটনার নিন্দা করেছেন। সঙ্গে শহিদদের পরিবারের প্রতি সহানুভূতিও জ্ঞাপন করেছেন। তবে তারই মধ্যে বুধবার এক নিকটাত্মীয়কে হারালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বুধবারই প্রয়াত হলেন মোদির ছোট ভাই প্রহ্লাদ মোদির স্ত্রী ভাগবতী দেবী। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। এদিন সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে আমেদাবাদের সিভিল হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন ভাগবতী দেবী। তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। ইতিমধ্যেই তাঁর দেহ হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। এদিন সন্ধেয় আমেদাবাদের এস জি হাইওয়ের কাছে শ্মশানেই সৎকার করা হবে তাঁকে।

[আরও পড়ুন: জেতা নয়, উত্তরপ্রদেশে কংগ্রেসের উদ্দেশ্য বিজেপির ভোট কাটা! স্বীকার করলেন প্রিয়াঙ্কা]

গুজরাজের কেরোসিন লাইসেন্স হোল্ডার অ্যাসোসিয়েশনের প্রধান প্লহ্লাদের অন্য ব্যবসাও রয়েছেন। স্ত্রীকে হারিয়ে শোকাস্তব্ধ তিনি। উল্লেখ্য, দিনকয়েক আগেই গুজরাটে ভোট দিতে গিয়েছিলেন নরেন্দ্র মোদি। তার আগে মা হীরাবেনের সঙ্গেও দেখা করেন তিনি। ভাইয়ের সঙ্গেও মোদির সম্পর্ক মধুর। তবে নির্বাচনী মরশুমে ভাইয়ের স্ত্রীকে হারানোয় তিনি এদিন সৎকারে উপস্থিত থাকতে পারবেন কিনা, তা এখনও জানা যায়নি। কখনওই ব্যক্তিগত বা পারিবারিক কোনও ঘটনা সোশ্যাল মিডিয়ায় ফলাও করেন না প্রধানমন্ত্রী। তাই পরিবারের সদস্যের মৃত্যু নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।

[আরও পড়ুন: বিভাজনের প্রমাণ মেলেনি বক্তব্যে, মোদিকে ক্লিনচিট নির্বাচন কমিশনের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement