BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাংলায় ভাল ফল হবে, বঙ্গ নেতৃত্বের সঙ্গে বৈঠকের পর দাবি AIMIM প্রধানের

Published by: Soumya Mukherjee |    Posted: December 12, 2020 8:51 pm|    Updated: December 12, 2020 10:16 pm

AIMIM prepares for upcoming West Bengal polls in 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে ভাল ফল করার বিষয়ে আশাবাদী এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। শনিবার হায়দরাবাদে বঙ্গের এআইএমআইএম নেতৃত্বের সঙ্গে বৈঠকের পর এই দাবিই করলেন হায়দরাবাদের সাংসদ।

কয়েকদিন আগেই এআইএমআইএমের পশ্চিমবঙ্গ শাখার সমস্ত যুব সভাপতিরা তৃণমূল কংগ্রেস যোগদান করেছেন। বাংলায় বিজেপিকে পরাস্ত করার জন্যই তাঁরা এই পদক্ষেপ নিয়েছেন বলেও দাবি করেছিলেন। এরপরই রাজ্যের সংগঠন ও আগামী বিধানসভা নির্বাচনে দলের পরিস্থিতি কী হবে তা নিয়ে বিস্তারিত আলোচনার জন্য শনিবার পশ্চিমবঙ্গের এআইএমআইএম নেতারা হায়দরাবাদে একটি বৈঠক করেন আসাদউদ্দিন ওয়েইসির সঙ্গে। সেখানে আলোচনা হয়েছে পশ্চিমবঙ্গের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়েও।

[আরও পড়ুন: তান্ত্রিকের পরামর্শে গলার নলি কেটে শিবলিঙ্গে রক্ত অর্পণ! প্রাণ হারালেন যুবক]

ওই বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি (Asaduddin Owaisi) বলেন, ‘পশ্চিমবঙ্গের এআইএমআইএম নেতৃত্বের সঙ্গে আজ খুব ভাল একটি বৈঠক হয়েছে। রাজ্যের বর্তমান রাজনৈতিক অবস্থা ও আগামী বিধানসভা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি আমরা। যারা এই বৈঠকে অংশগ্রহণ করেছিলেন তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি। বাংলায় ভাল ফলে বিষয়ে আমরা আশাবাদী।’

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে বিহার বিধানসভা নির্বাচনে ২০টি আসনে প্রার্থী দিয়ে ৫টিতে জিতে ছিল এআইএমআইএম। এই ফলাফলে উৎসাহিত হয়ে বাংলায় সংগঠন বাড়াতে জোর দিয়েছিল তারা। মূলত তেলেঙ্গানার দল হলেও ২০১৭ সালে উত্তরপ্রদেশ নির্বাচনে ৩৮টি আসনে লড়াই করেছিল। তবে একটা আসনেও জিততে পারেনি। ২০১৯ সালে ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচনেও ১৬টি আসনে প্রার্থী দিয়ে একই ফল হয়েছিল। তবে ওই বছরেই মহারাষ্ট্রের নির্বাচনে ৪৪টিতে প্রার্থী দিয়ে ২টিতে জেতে আসাদউদ্দিন ওয়েইসির দল।

[আরও পড়ুন: এই নিয়ম ভাঙলে ডাক্তারদের জরিমানা ১ কোটি টাকা! উত্তরপ্রদেশে জারি কড়া নির্দেশিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে