BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তান্ত্রিকের পরামর্শে গলার নলি কেটে শিবলিঙ্গে রক্ত অর্পণ! প্রাণ হারালেন যুবক

Published by: Abhisek Rakshit |    Posted: December 12, 2020 8:49 pm|    Updated: December 12, 2020 8:49 pm

Maharashtra: 25-year-old man slits own throat at temple, pours blood on 'shivling' | Sangbad Pratidin

ছবি:‌ প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভগবান শিবকে (Lord Shiva) তুষ্ট করতে এক তান্ত্রিকের পরামর্শ মেনে শিবলিঙ্গে নিজের রক্ত অর্পণ করতে গিয়েছিলেন এক যুবক। আর তা করতে গিয়েই খোয়ালেন নিজের প্রাণ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) পৈঠান শহরের গগাভট্ট চকের সিদ্ধি আলি দরগার কাছে অবস্থিত একটি মন্দিরে। মৃত যুবকের নাম নন্দু ঘুঙ্গাসে। পেশায় মৎস্যজীবী ছিলেন তিনি।

জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই গত শুক্রবারও ওই মন্দিরে ভগবান শিবের কাছে প্রার্থনা করতে গিয়েছিলেন বিহারি পরদেশি নামে এক ব্যক্তি। কিন্তু মন্দিরে ঢুকেই আঁতকে ওঠেন তিনি। দেখেন, শিবলিঙ্গের চারিদিক রক্তে ভেসে যাচ্ছে। শিবলিঙ্গেও লেগে রয়েছে রক্ত। পাশে পড়ে রয়েছে বছর পঁচিশের ওই যুবকের নিথর দেহ। গলার নলি কাটা। পাশে আবার পড়ে আছে একটি ধারালো ছুরি। এরপরই তড়িঘড়ি পুলিশে খবর দেন তিনি। পুলিশ এসে ওই যুবককে কাছের এক হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে মৃত বলে ঘোষণা করে।

‌[আরও পড়ুন:‌ এই নিয়ম ভাঙলে ডাক্তারদের জরিমানা ১ কোটি টাকা! উত্তরপ্রদেশে জারি কড়া নির্দেশিকা]

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, নন্দু নিকটবর্তী কাহারওয়াড় গ্রামের বাসিন্দা। পেশায় মত্‍স্যজীবী ওই যুবক এক তান্ত্রিকের পরামর্শ মানতে গিয়েই এভাবে বেঘোরে প্রাণ হারিয়েছেন। কিন্তু, কীভাবে ঘটল এই ভয়াবহ ঘটনা? আত্মহত্যা না খুন?‌ প্রথমদিকে পুলিশ এই বিষয়ে কোনও তথ্যই পায়নি। পরে চারজন ব্যক্তি পুলিশের কাছে মুখ খোলেন। তাঁরা জানিয়েছেন, তাঁদের সামনেই ওই ঘটনাটি ঘটে। এক প্রত্যক্ষদর্শী জানান, ওই যুবক মন্দিরে ঢুকে নিজেই তাঁর গলার নলি কেটে ফেলেছিলেন। ফিনকি দিয়ে রক্ত বেরিয়ে আসে। সেই রক্ত তিনি শিবলিঙ্গের উপর ফেলেন। তাঁদের চোখের সামনেই এই ঘটনা ঘটলেও, ওই মৃত্যুর দায় তাঁদের ঘাড়ে এসে বর্তাতে পারে, তাই কেউই ওই মত্‍স্যজীবীকে থামানোর জন্য এগিয়ে যাননি বা তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করেননি।

‌[আরও পড়ুন:‌ দলিত নাবালকদের দিয়ে প্রকাশ্যে মলমূত্র পরিষ্কার করানোর অভিযোগ, তামিলনাড়ুতে ধৃত ৩]

পুলিশ আরও জানিয়েছে, সম্প্রতি নন্দু ঘুঙ্গাসে সম্ভবত কোনও এক তান্ত্রিকের পাল্লায় পড়ে তন্ত্র সাধনা শুরু করেছিল। তার পরিণতিতেই শিবলিঙ্গে নিজের রক্ত অর্পণ করতে চেয়েছিলেন তিনি। কিন্তু সেটা করতে গিয়েই নিজের প্রাণটাই খোয়ালেন। এই ঘটনা সামনে আসার পরই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। আপাতত ওই তান্ত্রিকের খোঁজে চলছে তল্লাশি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×