BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

ধপাস! যোগাসন শেখাতে গিয়ে হাতির পিঠ থেকে পড়েই গেলেন রামদেব! ভাইরাল ভিডিও

Published by: Biswadip Dey |    Posted: October 14, 2020 1:31 pm|    Updated: October 14, 2020 1:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতির (Elephant) পিঠে যোগাসন করতে গিয়ে উলটে পড়ে গেলেন প্রসিদ্ধ যোগগুরু বাবা রামদেব (Baba Ramdev)। সোমবার মথুরার রামনারেতি আশ্রমে ঘটেছে এই দুর্ঘটনা।অনুগামীদের হাতির পিঠে বসে যোগাসন শেখাচ্ছিলেন রামদেব। সেই সময় হাতিটি স্থির হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু আচমকাই হাতিটি চলতে শুরু করলে ঘটে যায় বিপত্তি। দুর্ঘটনার ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২২ সেকেন্ডের ভিডিওটিতে দেখা গিয়েছে, কীভাবে হাতির পিঠ থেকে পড়ে অপ্রস্তুত হয়ে যান রামদেব। তবে তা ক্ষণিকের জন্য। এরপরই দ্রুত উঠে পড়ে হাসিমুখে শরীর থেকে ধুলো ঝেড়ে নিতে দেখা যায় তাঁকে।

হাতির পিঠে প্রাণায়াম করার সময় তাঁর পড়ে যাওয়ার এই ভাইরাল ভিডিওটি ইতিমধ্যে দেখে ফেলেছেন ১৮ হাজারেরও বেশি নেটিজেন। তাঁরা নানা মন্তব্যও করেছেন। কেউ মজা করে লিখেছেন, ‘হাতিটি ঠিকভাবে যোগাসন শেখেনি। তাই এই অবস্থা হল।’ কেউ আবার লিখেছেন, ‘উনি মোটেই পড়ে যাননি, লাফ দিয়েছেন।’ একজন লিখছেন, ‘এভাবে এত দ্রুত নিজের পায়ে! একমাত্র বাবা রামদেবের পক্ষেই সম্ভব।’ কেউ কেউ ফিরে পেয়েছেন তাঁদের শৈশবের স্পর্শ। জানিয়েছেন, ‘পড়ে গিয়েই এভাবে হাসতে হাসতে উঠে পড়া দেখে ছেলেবেলা মনে পড়ে যায়।’

[আরও পড়ুন : উত্তরপ্রদেশ থেকে সরানো হোক হাথরাস মামলার শুনানি, দাবি নির্যাতিতার পরিবারের]

গত আগস্টেও বাবা রামদেবের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে তাঁকে বৃষ্টির মধ্যে সাইকেল চালাতে দেখা গিয়েছিল। সাইকেল চালাতে চালাতেই তিনি পড়ে যান মাটিতে। এই মুহূর্তে মথুরার যোগ ক্যাম্পে রয়েছেন বাবা রামদেব। গত ১২ অক্টোবর তিনি ক্যাম্পের কথা জানিয়ে টুইট করেছিলেন। ২০০২ থেকে নিয়মিত যোগ ক্যাম্প করছেন রামদেব৷ তাঁর যোগাসন সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয়। দেশে-বিদেশে যোগাসনকে নতুন করে জনপ্রিয় করে তুলতে রামদেব বিশেষ ভূমিকা নিয়েছেন।

[আরও পড়ুন : ‘দয়া করছেন না’, বাবার দায়িত্ব নিতে নারাজ দুই ছেলেকে কড়া ধমক সুপ্রিম কোর্টের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement