৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের যাবতীয় সমস্যার জন্য শাসকদলকে দায়ী করাটা দস্তুর। গণতন্ত্রে বিরোধীরা সরকারপক্ষকে প্রশ্ন করবেন, অভিযোগ করবেন এতে অস্বাভাবিক কিছু নেই। কিন্তু তা বলে, সামান্য একটা ব্যাগ চুরির জন্য খোদ প্রধানমন্ত্রীর উপর দায় চাপাতে হবে? এটা কি আদৌ যুক্তিযুক্ত? যাই হোক, ছত্তিশগড়ের এই মন্ত্রী অবশ্য যুক্তির ধার ধারেন না। ট্রেনে তাঁর ব্যাগ চুরি হয়েছিল। যার দায় তিনি সরাসরি চাপিয়ে দিলেন নরেন্দ্র মোদির উপর।

[আরও পড়ুন: ‘বাংলায় NRC নিয়ে একটি কথাও হয়নি’, অমিত শাহর সঙ্গে বৈঠকের পর বললেন মমতা]

ইনি কংগ্রেস শাসিত ছত্তিশগড়ের শিক্ষামন্ত্রী প্রেমাসায় সিং টেকাম। বেশ কিছুদিন বিরোধী রাজনীতি করেছেন। গতবছর কংগ্রেস ক্ষমতায় আসার পর রাজ্যের শিক্ষামন্ত্রী হন। তীব্র মোদি-বিরোধী হিসেবে পরিচিত টেকাম। গত ১৭ সেপ্টেম্বর অমরকণ্টক এক্সপ্রেস থেকে তাঁর একটি ব্যাগ চুরি হয়ে যায়। তিনি অরকণ্টক এক্সপ্রেসের প্রথম শ্রেণির কামরায় ছিলেন। অমরকণ্টকের মতো ট্রেনের প্রথম শ্রেণির কামরা থেকে একজন মন্ত্রীর মতো ভিআইপির ব্যাগ চুরি যাওয়ার ঘটনা অবাক করার মতোই। প্রেমাসায় সিংয়ের দাবি, তাঁর ব্যাগে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি এবং বেশ কিছু টাকা ছিল। ব্যাগ হারানোর পর তিনি রেলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন।

[আরও পড়ুন: পাকিস্তানের বিরুদ্ধে হামলার ছক কষেছিলেন মনমোহনও! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

রেলের সমালোচনা তিনি করতেই পারেন। কিন্তু, তা বলে এই কাণ্ডের জন্য সরাসরি তিনি প্রধানমন্ত্রীকে তোপ দেগে বসবেন তা ভাবতেই পারেননি অনেকে। চুরি প্রসঙ্গে প্রামাসায় সিং বলছেন, “মোদিজি রেলে চুরি করাচ্ছেন। উনি বিরোধী দলের মন্ত্রীদের ব্যাগ চুরি করাচ্ছেন। এটাই ওনাদের সেরা পাওনা।” কংগ্রেসি মন্ত্রীর এই মন্তব্যে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। অনেকেই বলছেন, সবেতেই প্রধানমন্ত্রীকে দোষ দেওয়াটা এখন ট্রেন্ড হয়ে গিয়েছে। যা মোটেই সমর্থনযোগ্য নয়।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং